মেইন ম্যেনু

পাবনার আটঘরিয়ায় সিসিডিবি’র কম্বল বিতরণ

পাবনার আটঘরিয়ায় সিসিডিবি সহায়তাপুষ্ট উপজেলা ফোরাম নেটওয়ার্ক ও সিসিডিবি’র উদ্যোগে শীতার্ত প্রতিবন্ধি, অস্বচ্ছল মুক্তিযোদ্ধা, হাজতি ও অসহায় হতদরিদ্র ৭০০ জন নারী-পুরুষকে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
সিসিডিবি আটঘরিয়া অফিস চত্বরে উপজেলা ফোরাম নেটওয়ার্কের সভাপতি মো: দেলোয়ার হোসেনের সভাপতিত্বে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার আলীমুর রাজিব।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্যানেল চেয়ারম্যান নীলা খাতুন, বিশিষ্ট সাংবাদিক-নাট্যকার এইচকেএম আবু বকর সিদ্দিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, সিসিডিবি’র এরিয়া কো অর্ডিনেটর আতিকুর রহমান চৌধুরী।অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মো: আদম আলী, ল্যাপ্রা বাংলাদেশের স্বাস্থ্য সমাজ কল্যাণের সুপারভাইজার বিনয় চন্দ্র সরকার। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন সিসিডিবি’র বিজন কুমার সাহা।উপজেলা ফোরাম নেটওয়ার্ক ৬০০ ও সিসিডিবির পক্ষ থেকে ১০০ শীতবস্ত্র হিসেবে এই কম্বল বিতরণ করা হয়। তন্মধ্যে প্রতিবন্ধিদের জন্য ৫০টি, হাজতিদের জন্য ১০টি, অসহায় মুক্তিযোদ্ধাদের জন্য ২০টি এবং বাকি ৬২০টি শীতার্ত অসহায় নারী-পুরুষের মধ্যে বিতরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই