মেইন ম্যেনু

পাকিস্তান ক্রিকেটে বড় ধরনের ওলটপালট!

জিম্বাবুয়েকে দুটি টি-টোয়েন্টি ম্যাচে হারিয়ে এ সিরিজ নিজেদের করে নিয়েছে পাকিস্তান। সহজ প্রতিপক্ষ পেয়ে সবগুলো ফরমেটে বাজিমাত দেখানোর অপেক্ষায় পাকিস্তান। আর এমন মুহূর্তে পাকিস্তান ক্রিকেটে শিবিরে এল বড় ধরনের ওলটপালট।

ওয়ানডেতে জিম্বাবুয়ের বিরুদ্ধে পাকিস্তান যে স্কোয়াড ঘোষণা করেছে সেটি দেখলে হয়তো হতবাক না হয়ে পারবেন না অনেকেই। পাকিস্তানের গৌরব অর্থাৎ যাদের ছন্দময় ক্রিকেটের কারণে পাকিস্তান ক্রিকেট বিশ্বে দ্যুতি ছড়িয়েছে জিম্বাবুরের বিরুদ্ধে এ রকম বেশ কয়েকজন ক্রিকেটারকেই দলে নেয়নি পাকিস্তান।

জিম্বাবুয়ের বিরুদ্ধে ৩ টি ওয়ানডে খেলবে পাকিস্তান। সাইদ আজমল ও ওমর গুলের মত তারকা বোলার নেই জিম্বাবুয়ের বিরুদ্ধে ঘোষিত পাকিস্তানের ওয়ানডে স্কোয়াডে। এছাড়া ম্যাচে মোড় ঘুরিয়ে দিতে সক্ষম ওমর আকমলও নেই পাকিস্তান শিবিরে।

বাংলাদেশের কাছে পাকিস্তান যখন একের পর এক হারতে ছিল তখন ওমরগুলকে উড়িয়ে এনেছিল পাকিস্তান। রাহাত আলি, ফাওয়াদ আলম, সাদ নাসিম, সামি আসলাম ও জুলফিকার বাবরকেও এ সিরিজে উপিক্ষিত থাকতে হবে।

জিম্বাবুয়ের বিরুদ্ধে পাকিস্তানের ওয়ানডে দল: আজহার আলি (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, আহমেদ শেহজাদ, আসাদ শফিক, হারিস সোহেল, শোয়েব মালিক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, আনোয়ার আলি, হাম্মাদ আজম, ইমাদ ওয়াসিম, ইয়াসির শাহ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ সামি, জুনায়েদ খান।

প্রায় দুই বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন শোয়েব মালিক ও মোহাম্মদ সামি। জিম্বাবুয়ের বিরুদ্ধে সামি ভালো বল করলেও শোয়েব রানে ফিরতে পারেননি। পাকিস্তানের ওয়ান স্কোয়াডে রয়েছেন এই দুইজন।






মন্তব্য চালু নেই