মেইন ম্যেনু

বিরামপুর ইসলামী ব্যাংকে

পল্ট্রী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারীদের বার্ষিক প্রীতিমিলনী

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বিরামপুর শাখার উদ্যেগে পল্ট্রীউন্নয়ন প্রকল্পের আওতাধীন কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের বার্ষিক প্রীতিমিলনী-২০১৪ইং বিরামপুর উপজেলা অডিটরিয়ামে ব্যাংকের ইভিপি ও রংপুর জোন প্রধান মোঃ শহীদুল¬াহ এর সভাপতিত্বে ২৬ নভেম্বর বিকেলে  অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন, বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ কবীর এবং বিশেষ অতিথি হিসাবে ছিলেন, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম. মনিরুজ্জামান আল্ মাসউদ । স্বাগত বক্তব্যে শাখা প্রধান হারুন উর রশিদ বলেন,ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ সমাজের দরিদ্র শ্রেণীর লোকদের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিশেষ অতিথি ও প্রধান অতিথি  পল্ট্রীঅঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে ইসলামী ব্যাংকের ভূমিকার প্রশংসা করেন।
সভাপতির বক্তব্যে ইভিপি ও রংপুর জোন প্রধান মোঃ শহীদুল¬াহ বলেন, ব্যাংক থেকে বিনিয়োগ নিয়ে তার যথাযর্থ ব্যবহারের মাধ্যেমে ভাগ্যোন্নয়ন করতে হবে।

 

ইসলামী ব্যাংক বিরামপুর শাখায় উদ্যোক্তা উন্নয়ন সমাবেশ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বিরামপুর শাখার উদ্যোগে উদ্যোক্তা উন্নয়ন সমাবেশ-২০১৪ইং শাখা ভবনে শাখা প্রধান হারুন উর রশিদ এর সভাপতিত্বে  অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন, ব্যাংকের ইভিপি এবং রংপুর জোন প্রধান মোঃ শহীদুল¬াহ। সঠিক উদ্যোগ গ্রহনের মাধ্যমে ব্যাংকের বিনিয়োগ ব্যবস্থা গ্রহন করে শিল্পায়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার করে উত্তরাঞ্চলের উন্নয়ন ঘটানোর বিষয়ে আলোচকগণ গুরুত্ব প্রদান করেন।






মন্তব্য চালু নেই