মেইন ম্যেনু

পরীক্ষার পরদিন এলো প্রবেশপত্র

বাংলাদেশ রেলওয়ের গেটকিপার পদের মৌখিক পরীক্ষার জন্য রেলওয়ের ইস্যুকৃত প্রবেশপত্র পরীক্ষার পরদিন হাতে পেয়েছেন এক চাকরি প্রার্থী।

গতকাল সোমবার (২৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত মৌখিক পরীক্ষার জন্য রেলওয়ের ইস্যু করা প্রবেশপত্রটি ডাকযোগে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) চাকরি প্রার্থী কাজী হানিফ মিয়ার কাছে এসে পৌঁছায়।

খোঁজ নিয়ে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুর গ্রামের কাজী আলী আকবরের ছেলে কাজী হানিফ মিয়া রেলওয়ের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে গত বছরের ১৬ অক্টোবর গেটকিপার পদে আবেদন করেন। পরবর্তীতে মৌখিক পরীক্ষার জন্য তার কাছে প্রবেশপত্র পাঠায় রেলওয়ে কর্তৃপক্ষ।

পূর্বাঞ্চল রেলওয়ের সিনিয়র ওয়েলফেয়ার অফিসার মো. আমজাদ হোসেন সাক্ষরিত ওই প্রবেশপত্রটি ১০ ফেব্রুয়ারি ইস্যু করা হয়। প্রবেশপত্রে ২৭ ফেব্রুয়ারি সকাল ৯টায় চট্টগ্রামের পাহাড়তলীর রেলওয়ে স্কাউট ভবন কেন্দ্রে মৌখিক পরীক্ষায় অংশ নিতে বলা হয় হানিফকে।

চাকরি প্রার্থী হানিফ মিয়া জানান, মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার একদিন পর আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ইসলামপুর পোস্ট অফিসের ডাক পিয়ন মো. কাউছার বাড়িতে এসে আমার প্রবেশপত্র দিয়ে গেছেন। ডাক বিভাগের গাফিলতির কারণে মৌখিক পরীক্ষার জন্য নির্ধারিত তারিখের পূর্বে প্রবেশপত্র এসে না পৌঁছায় পরীক্ষায় অংশ নিতে পারিনি।

এ ব্যাপারে জানতে চাইলে ইসলামপুর পোস্ট অফিসের মাস্টার সূচি আক্তার মুঠোফোনে জানান, প্রবেশ পত্রটি রেলওয়ে থেকে রেজিস্ট্রি করে না পাঠানোয় আমাদের কাছে দেরিতে এসে পৌঁছেছে। এজন্য আমাদেরও পৌঁছাতে দেরি হয়েছে। এখানে আমাদের কোনো গাফিলতি নেই।






মন্তব্য চালু নেই