মেইন ম্যেনু

নোয়াখালী জেলা সাইবার ইউজার দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

“এসো হে সাইবার ইউজার দলে দলে, জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের পতাকা তুলে” এই স্লোগানে জাতীয়তাবাদী সাইবার ইউজার দল নোয়াখালী জেলা শাখার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৪টায় নোয়াখালী জেলা শহরের ধানসিঁড়ি ফুড জোনের হল রুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান। নোয়াখালী সাইবার ইউজার দলের আহবায়ক ওয়াজি উদ্দিন ওয়াসী খানের সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হাছান মো. নোমান, নোয়াখালী শহর ছাত্রদল সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক ফরহাদ চৌধুরী চয়ন, যুগ্ন সাধারন সম্পাদক রাইসুল হায়দার বাবু, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল আমিন খান বলেন, সরকার বিতর্কিত সম্প্রচার নীতিমালা প্রনয়ন করে মিডিয়া গুলোকে সত্য সংবাদ প্রচার করতে কোণঠাসা করে রাখছে। তাই সত্যকে দেশের সাধারণ জনগণের মাঝে পৌঁছিয়ে দিতে প্রধান ভূমিকা পালন করতে সাইবার ইউজার দেরকে প্রধান ভূমিকা পালন করতে উপস্থিত সাইবার যোদ্ধাদের আহবান জানান।

জেলা সাইবার ইউজার দলের আহবায়ক ওয়াসী খান তার বক্তব্যে বলেন, বিএনপির আন্দোলনকে আরো বেগবান করে গনতন্ত্র ফিরিয়ে আনতে মিডিয়ার  বিকল্প নেই, আর সেই মিডিয়ার দায়িত্ব পালন করছে সাইবার যোদ্ধারা। সাইবার যোদ্ধারাই ঐক্যবদ্ধ আন্দোলন করে গনতন্ত্র ফিরিয়ে আনবে। উক্ত অনুষ্ঠানে নোয়াখালী জেলা  সাইবার ইউজার দলের আহবায়ক ওয়াসী খান  আগামী ৭ দিনের মধ্যে জেলার ৯টি উপজেলা শহর,কলেজ, নোবিপ্রবি, কমিটি গঠন করার ঘোষনা করেন এবং কমিটি গঠনের জন্য সুপার ফাইভ নামক ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে তাদেরকে ৯টি উপজেলা ভাগ করে দেন। উক্ত সুপার ফাইভে সদস্যরা হলেন ওয়াসি খান, আরেফিন শাকিল, অধ্যাপক আল হোসাইন (পার্থ),আর এইচ রুবেল, জাহেদ হোসেন শাহেদ। এসময় নোয়াখালী সদর, কোম্পানীগঞ্জ, বেগমগঞ্জ, হাতিয়া, কবিরহাট, সূবর্ণচর, সোনাইমুড়ি, সেনবাগ, চাটখিল, নোবিপ্রবি, নোয়াখালী সরকারী কলেজের সাইবার ইউজার দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।






মন্তব্য চালু নেই