মেইন ম্যেনু

নেইমারের সঙ্গে তুলনায় হতাশ মেসি!

ব্রাজিলের ফুটবল তারকা নেইমারের সঙ্গে নিজের তুলনায় বেশ বিরক্ত আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। সোমবারের সংবাদ সম্মেলনে তিনি এটি গোপন করারও চেষ্টা করলেন না। সন্ধ্যায় হোটেল ছাড়ার সময় আর্জেন্টিনার সাংবাদিকদের তিনি সরাসরি জানান, এ ধরনের তুলনা তার একটুও পছন্দ নয় এবং এতে তিনি প্রচণ্ড হতাশ।

বিশ্বের প্রতিটি প্রান্তেই বিশ্বকাপের প্রথম ম্যাচে লিওনেল মেসির পারফর্মেন্সের সঙ্গে তুলনা হচ্ছে নেইমারের পারফর্মেন্স। ফেসবুক-টুইটারসহ গোটা বিশ্ব জুড়েই চলছে এই নিয়ে বিতর্ক। সোমবার ব্রাজিল ও আর্জেন্টিনার দৈনিকগুলোতেও এ নিয়ে আলোচনা হয়। এ নিয়ে অত্যন্ত বিরক্ত ও হতাশ মেসি।

এ সম্পর্কে আর্জেন্টিনার জনপ্রিয় এই ফুটবল তারকা বলেন,‘আমরা বার্সেলোনায় একসঙ্গে খেলি। গত বছর ও বার্সেলোনায় যোগ দিয়েছে। আমরা একে অপরকে শ্রদ্ধা করি। নেইমারের শেখার আগ্রহ আমাকে মুগ্ধ করেছে। আমি আগেও সেই কথা বলেছি। পরিস্থিতি যেদিকে যাচ্ছে মিডিয়ার এই তুলনায় আমাদের মধ্যে তিক্ততার সৃষ্টি হচ্ছে। বিশ্বকাপ এক মাসের । কিন্তু ক্লাবে তো আমাদের একসঙ্গে খেলতে হবে বাকি ১১ মাস। তাই পুরো ব্যাপারটি প্রচণ্ড চাপের হয়ে যাচ্ছে। বিশ্বকাপে আমাদের পারফর্মেন্সেও তার প্রভাব পড়তে পারে।

মেসি মনে করেন, এইভাবে তুলনা চললে বিশ্বকাপে দুই দেশই ক্ষতিগ্রস্ত হবে।






মন্তব্য চালু নেই