মেইন ম্যেনু

নির্বাচন সংবিধান ও আইনসম্মত ছিল : তথ্যমন্ত্রী

৫ই জানুয়ারির নির্বাচন সংবিধান ও আইন সম্মত ছিল বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রীক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বাংলাদেশের নির্বাচন নিয়ে যারা মাথা ঘামাচ্ছেন তাদের উদ্দ্যেশ তথ্যমন্ত্রী বলেন, দুইদিন আগে বেগম জিয়ার নেতৃত্বে যে নাশকতা অন্তর্ঘাতমূলক তাণ্ডব চলেছিলো সেসময় এসব কুটনীতিক ও বুদ্ধিজীবীরা কোথায় ছিল। বাংলাদেশে সেসব তাণ্ডবকারী জামায়াতি গুণ্ডা, হেফাজতি গুণ্ডাও তাদের পৃষ্টপোষক খালেদা জিয়া গণতন্ত্রের বন্ধু নয়। তারা নির্বাচনের পরামর্শ দেয়ার আগে বেগম খালেদা জিয়াকে জামায়াত হেফাজতকে ত্যাগ করার পরামর্শ দেন। সেটাই হবে মঙ্গলকামনা।

শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরও বলেন, বেগম খালেদা জিয়া নাশকতা অন্তর্ঘাতমূলক জঙ্গিবাদীদের ত্যাগ না করলে বাংলাদেশের গণতন্ত্র এবং সাংবিধানিক প্রক্রিয়া আমরাই রক্ষা করবো।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার মফিজ উদ্দিন আহম্মেদ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ মহাজোট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি মিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ে দুস্থদের মধ্যে চেক বিতরণ অনুষ্ঠানে যোগদেন।






মন্তব্য চালু নেই