মেইন ম্যেনু

নিদ্রাহীনতা থেকে মুক্তি পেতে আত্মহত্যা!

ডুমুরিয়া উপজেলার রংপুর গ্রামে সুফল বিশ্বাস (৪৭) নামে এক মাছ ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। দীর্ঘ ২০ বছর যাবৎ তিনি ঘুমের সমস্যা ভুগছিলেন। এই নিদ্রাহীনতার সমস্যার কারণেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে স্থানীয়দের ধারণা।

তবে ঠিক কী কারণে ব্যবসায়ী সুফল বিশ্বাস আত্মহত্যা করেছেন সেটি এখনো পরিষ্কার নয়।

শুক্রবার সকালে নগরীর আড়ংঘাটা থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত সুফল বিশ্বাস রংপুর গ্রামের কাটাখাল এলাকার শান্তিরাম বিশ্বাসের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ডুমুরিয়া উপজেলার রংপুর গ্রামের সুফল বিশ্বাস সাদা মাছের ব্যবসা করতেন। তিনি দীর্ঘদিন যাবৎ ঘুম না হওয়ার সমস্যায় ভুগছিলেন (চিকিৎসা বিজ্ঞানের ভাষায় ইনসমনিয়া)। তবে কী কারণে তার ঘুম হতো না তা কেউ বলতে পারেনি।

বৃহস্পতিবার রাতে তিনি সুফল বিশ্বাস থেকে বেরিয়ে ফিরে না আসায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে ওই রাত ১১টার দিকে বাড়ির পাশের একটি বাগানে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় স্বজনরা।

পরে বিষয়টি আড়ংঘাটা থানা পুলিশকে জানানো হলে পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে লাশ সৎকারের অনুমতি দেয়।

এ বিষয়ে আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, সুফল বিশ্বাস নামে এক মাছ ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে লাশ সৎকারের জন্য বলা হয়েছে। প্রায় ২০ বছর ধরে তার ঘুমের সমস্যায় ভোগার বিষয়টি তিনিও জানান।

এ ঘটনায় আড়ংঘাটা থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান ওসি।






মন্তব্য চালু নেই