মেইন ম্যেনু

নিখোঁজ যুবলীগ ও ছাত্রলীগ নেতা বাড়ী ফিরেছেন

গাইবান্ধায় নিখোঁজ যুবলীগ নেতা মনোয়ারুল হাসান জীম মন্ডল ও ছাত্রলীগ নেতা সাদেকুল ইসলাম সাদেক হোসেন বাড়ি ফিরেছেন বলে দাবী করেছে তাদের পরিবার । বৃহস্পতিবার সকালে তারা নিজ বাড়িতে পৌছান। এর আগে গত ৯ জানুয়ারি রাতে তারা নিখোঁজ হন।

বাড়িতে ফিরে আসা মনোয়ারুল হাসান জীম সাংবাদিকদের জানান, বুধবার রাত পৌনে ১২টার দিকে তাদের নীলফামারী জেলার সৈয়দপুর শহরে রেখে চলে যায় কয়েকজন। পরে সেখান থেকে তারা মোটরসাইকেলে করে বাড়ি ফেরেন।

জীম মন্ডল জানান, অজ্ঞাত পরিচয় ১০-১৫ জন একটি মাইক্রেবাসে করে তাদের সাদুল্যাপুর-নলডাঙ্গা পাকা সড়ক থেকে তুলে নিয়ে যায়। এরপর তাদের পরপর কয়েক জায়গায় আটক করে মারধর করা হয়। বুধবার রাত পৌনে ১২টার দিকে তাদের সৈয়দপুর শহরে রেখে গেলে দুজনে মোটরসাইকেলে করে বাড়ী ফেরেন। তুলে নিয়ে যাওয়ার পর থেকে তাদের চোঁখ বাঁধা থাকায় কাউকে চিনতে পারেননি।

গত ৯ জানুয়ারি রাত ১১টার দিকে জিম ও সাদেক মোটরসাইকেলে করে সাদুল্যাপুর থেকে লালবাজার হয়ে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়নের কাছে যাওয়ার পথে নিখোঁজ হন।
এ নিয়ে সাদুল্যাপুর থানায় সাধারণ ডায়েরী করে নিখোঁজ হওয়া দুই পরিবারের লোকজন।

অপরদিকে, দুই নেতার সন্ধান মিললেও অপর নিখোঁজ নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলার খোঁজ মেলেনি। ১০ জানুয়ারী সকাল সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা থেকে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়।






মন্তব্য চালু নেই