মেইন ম্যেনু

নারায়ণগঞ্জে সাত খুন: র‌্যাবের ২১ কর্মকর্তাকে কারাগারে প্রেরণ

নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় র‌্যাবের কর্মকর্তাসহ ২১ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। এছাড়া র‌্যাবের সাবেক কর্মকর্তা তারেক সাঈদ মোহাম্মদকে আদালতে হাজির না করায় কারা কর্তৃপক্ষকে শোকজ করেছে আদালত।

সোমবার সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কে এম মহিউদ্দিন এই নির্দেশ দেন। এই হত্যাকান্ডের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল মোট র‌্যাবের কর্মকর্তাসহ ২৪ জন। এদের মধ্যে অসুস্থ থাকায় র‌্যাবের সদস্য বিল্লাল হোসেন এবং রিমান্ডে থাকায় রুহুল আমিনকে আদালতে হাজির করা হয়নি। এসময় আদালত ১ ডিসেম্বর পরবর্তী তারিখ ধার্য করেছে।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট চন্দন সরকারসহ সাত জনকে অপহরণের পর খুন করা হয়। ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় ফতুল্লা মডেল থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করা হয়।

এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে র‌্যাবের কর্মকর্তাসহ মোট ২৪ জন। অপহরণ ও হত্যাকান্ডের বর্ণনা দিয়ে র‌্যাবের এই তিন কর্মকর্তাসহ ১২ জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে এবং ঘটনার সাক্ষী হিসেবে ১৪ জন আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে।






মন্তব্য চালু নেই