মেইন ম্যেনু

নারায়ণগঞ্জে গ্যাস কার্যালয় ঘেরাও বিএনপির

নারায়ণগঞ্জ শহর ও শহরতলীতে জ্বালানি গ্যাসের তীব্র সংকটে অতিষ্ঠ জনগণ। রোজায় গ্যাস সংকটে মানুষের ভোগান্তি আরো বেড়েছে। এ সংকট দূর করে নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে আঞ্চলিক গ্যাস সরবরাহ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করেছে বিএনপি।

বুধবার শহরের চাষাঢ়ায় তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানির আঞ্চলিক কার্যালয় ঘেরাও করে বিক্ষোভের সময় বিএনপি নেতারা আগামী এক সপ্তাহের মধ্যে এ সংকট দূর করার আল্টিমেটাম দেন।

নাহলে পরবর্তীতে ডিসি কার্যালয় ঘেরাও করে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন তারা। সকাল সাড়ে ১১টায় নগর বিএনপির নেতারা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সভা শেষে মিছিল নিয়ে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় তিতাস গ্যাস কার্যালয় ঘেরাও করে।

সেখানে বক্তব্য রাখেন নগর বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক এ টি এম কামাল, মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, বিএনপি নেতা জামালউদ্দিন কালু প্রমুখ।

এদিকে গ্যাস সঙ্কটের কারণে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ নামে একটি সংগঠনের নেতারা গ্যাসের বিল না দেওয়ার জন্য গ্রাহকদের প্রতি আহবান জানিয়েছেন। সকাল ১১টায় সংগঠনের নেতারা গ্যাস কার্যালয়ের সামনে বিক্ষোভের সময় এ আহ্বান জানান।






মন্তব্য চালু নেই