মেইন ম্যেনু

নরসিংদী রায়পুরায় পুলিশ পরিচয়ে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি!

নরসিংদী রায়পুরায় পুলিশ পরিচয়ে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল দিবাগত রাত ২ টার দিকে রায়পুরা থানার নোয়াবাদ কবিরপুর গ্রামে প্রবাসী সাংবাদিক রাশিদুল ইসলাম জুয়েলের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতরা ১৩ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকাসহ বিভিন্ন মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

রাশিদুল ইসলাম জুয়েলের বাবা আলহাজ্ব আবদুস সালাম জানায়, গভীর রাতে পুলিশ পরিচয়ে একদল মুখোশ পরিহিত ডাকাত বাড়িতে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা বেধে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। স্থানীয় ভাষায় কথা বলেছে বলে জানান তিনি। ডাকাতরা চলে যাওয়ার সময় এই বলে হুমকি প্রদান করে, ডাকা-ডাকি ও মামলা করলে পুনরায় বাড়িতে প্রবেশ করে প্রানে মেরে ফেলবে। ডাকাতরা চলে গেলে এলাকাবাসী এসে হাত-পা বাধা অবস্থায় তাদেরকে উদ্ধার করে।
এ ব্যাপারে ডাকাতি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান স্বজনেরা। প্রায়ই কোথাও না কোথাও ডাকাতি হচ্ছে। ডাকাতদের ভয়ে চরম আতঙ্কে দিনাতিপাত করছে এলাকাবাসী।

এ ব্যাপারে রায়পুরা থানার ওসি আজহারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ আসে নি। অভিযোগ করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এসব বিষয়ে উর্ধতন কতৃপক্ষ নজর দেয়া প্রয়োজন।






মন্তব্য চালু নেই