মেইন ম্যেনু

‘নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারন করতে হবে’

আলহাজ্ব মিজানুর রহমান এমপি বলেছেন,১৬ ডিসেম্বর আমাদের জন্য বিরাট বড় একটা অর্জন আর এ অর্জন কে আমাদের ধরে রাখতে হবে, তার জন্য আমাদের নতুন প্রজন্মকে পরিপূর্ণ ইতিহাস জানতে হবে। তিনি বৃহস্পতিবার দুপুরে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা এর উদ্যোগে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ইউনিভার্সিটির অডিটেরিয়ামে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিভার্সিটির উপ-উপচার্য প্রফেসর ড. গোলাম মরতুজা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর এবি.এম রাশিদুজ্জামান, ট্রেজারার ও ডিন ব্যবসা প্রশাসন অনুষদ, প্রফেসর আব্দুল মান্নান, প্রফেসর মোঃ ইব্রাহিম রেজিস্ট্রার ইনচার্জ এনইউবিটি খুলনা, আসাদূর জামান রাসেল, সাধারণ সম্পাদক খুলনা মহানগর ছাত্রলীগ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার প্রফেসর মোঃ ইমাদুল হক। তিনি তার বক্তব্যে বলেন,মুক্তিযোদ্ধার চেতনা ও নতুন প্রজন্মকে সঠিক শিক্ষাদান করার লক্ষ্য নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা কাজ করে যাচ্ছে ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কম্পিটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও বিভাগীয় প্রধান রবিউল ইসলাম, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান এস.এম মনিরুল ইসলাম সহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।






মন্তব্য চালু নেই