মেইন ম্যেনু

নতুন ছবিতে নগ্ন ইভলিন শর্মা

‘ম্যায় তেরা হিরো’ এবং ‘ইয়ারিয়া’ ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়ে আলোচনায় আসেন জার্মান-ভারতীয় মডেল ও অভিনেত্রী ইভলিন শর্মা। গত দুই বছর ধরে একাধিক ছবিতে কাজ করলেও এই দুটি ছবিতে তার অভিনয়-পারফরমেন্স-আবেদনময়ীরূপ বেশ প্রশংসিত হয়।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি ছবির কাজ শুরু করেছেন তিনি। ছবির নাম ‘ডানক’। পরিচালনা করছেন হাসনাইন হায়দরাবাদওয়ালা। ক্রাইম-থ্রিলারধর্মী এ ছবিতে অভিনয়ের জন্য এরই মধ্যে বলিউডের দাপুটে অভিনেতা অনুপম খেরের কাছে হিন্দি ভাষার প্রশিক্ষণ নিচ্ছেন ইভলিন।

কারণ, হিন্দি ভাষা এখনও শুদ্ধভাবে উচ্চারণ করতে পারেন না তিনি। প্রায় প্রতিদিনই তার এই হিন্দি ভাষার প্রশিক্ষণ চলছে। এ ছবিতে রাফ এন্ড টাফ চরিত্রেই আবিষ্কার করা যাবে ইভলিন শর্মাকে।

তবে নতুন খবর হলো, এ ছবিটিকে প্রাপ্তবয়স্কদের ছবি হিসেবে মুক্তি দিতে যাচ্ছেন পরিচালক। কারণ, ছবিতে বেশ কিছু আপত্তিকর দৃশ্য এরই মধ্যে ধারণ করা হয়েছে। ছবির একাধিক দৃশ্যে Anushka-Sharma-10

নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ইভলিন শর্মা। এছাড়া এক তরুণ অভিনেতার সঙ্গে রগরগে দৃশ্যে পারফরম করতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

অবশ্যimage_583 পাশাপাশি এ ছবিতে একজন অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরার যথেষ্ট সুযোগ পাচ্ছেন ইভলিন, যা এর আগে কোন ছবিতে পাননি। তাই সব মিলিয়ে এ ছবির মাধ্যমে তাকে নিয়ে আলোচনাটাও কম নয়।

এ বিষয়ে ইভলিন শর্মা বলেন, গত দুই বছরে দর্শক আমাকে অনেক ভালভাবে গ্রহণ করেছেন। তারা হট ইভলিনকেই দেখতে পছন্দ করেন। ‘ডানক’ ছবিতে সুপারহটরূপে আমাকে আবিষ্কার করা যাবে। তাছাড়া এখানে আমার চরিত্রটিও অনেক চমৎকার। আমি শতভাগ দিয়েই ছবিটির কাজ করার চেষ্টা করছি। বাকিটা দর্শকই বিচার করবেন।






মন্তব্য চালু নেই