মেইন ম্যেনু

দ্বিতীয় চলচ্চিত্র নিয়ে আসছেন রুবিনা

২১ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে মডেল অভিনেত্রী নিঝুম রুবিনার দ্বিতীয় ছবি ‘অনেক সাধনার পরে’। আবুল কালাম আজাদের চিত্রনাট্য ও পরিচালনায় এ ছবিতে নিঝুমের বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক শান্ত।

ছবিটি নিয়ে নিঝুম রুবিনা বলেন, ‘অনেক সাধনার পরে’ ছবিটি নিয়ে আমি খুব আশাবাদী। গতানুগতিক ঘটনার বাইরে কিছুটা হলে ভিন্নতা পাবেন দর্শক। প্রথম ছবিটি দিয়ে দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছি। আশাকরি, পরবর্তী ছবিগুলোতেও এ ধারা অব্যাহত থাকবে। এককথায় সব ধরনের দর্শকদের ভালো লাগার মত একটি ছবি।’

ছবিটির সুর ও সঙ্গীত করেছেন মান্নান মোহাম্মদ, আলাউদ্দিন আলী ও নাজির মাহমুদ, আবহসঙ্গীত মান্নান মোহাম্মদ ও মোঃ আলমগীর হোসেনের।

রুবিনা১২০০৮ সালে কিসলুর নির্দেশনায় গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে মিডিয়াতে অভিষেক ঘটে রুবিনার। এরপর কফিক্যাপ চকলেট, শরীফ মেলামাইন, বোটানিক অ্যারোমা, প্রাণ আরএফএল ক্লোসেট, মুসলিম রাঙাপরী মেহেদী, মুসলিম রাঙাপরী হেয়ার অয়েলসহ আরো বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন।

গত বছর জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’ ছবি দিয়ে বড়পর্দায় অভিষেক হয় নিঝুম রুবিনার। কিবরিয়া ফিল্মসের এ ছবিতে তিনি সাইমনের বিপরীতে অভিনয় করেন। এছাড়া সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেল তার অভিনীত নুর মোহাম্মদ মনির পরিচালনায় ‘কিস্তির জ্বালা’ ছবিটি। নাম চূড়ান্ত না হওয়া আরো তিনটি ছবিতে ইতোমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন নিঝুম রুবিনা। এরমধ্যে একটি ছবিতে তার বিপরীতে কলকাতার অভিনেতা হিরণের অভিনয়ের কথা রয়েছে। আরেকটি ছবিতে সহশিল্পী হিসেবে থাকছেন চিত্রনায়ক নিরব।

বর্তমানে নিঝুম দিলশাদুল হক শিমুলের ‘লিডার’ এবং শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজী’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই