মেইন ম্যেনু

‘মুষ্টিমেয় কিছু লোক মুসলিমদের জীবন অতিষ্ট করে তুলছে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুষ্টিমেয় কিছু লোক মুসলমানদের জীবনকে অতিষ্ট করে তুলছে। আমরা সবাই জানি, আত্মহত্যা মহাপাপ। আর তারা বলে, এভাবে খুন করে তারা নাকি বেহেশতে যাবে। শুধু নিজেই না আরো ৭০ জনকে নিয়ে যাবে। কেউ কি যেতে পেরেছে? নাকি এমন কোনো তথ্য আছে?

“এর আগে ২০১৩-১৪ সালের দিকে সন্ত্রাসবাদ প্রতিহত করেছিলো দেশের মানুষই। এবারও এসব জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ প্রতিহত করবে দেশের মানুষ। তারা খুঁজে বের করবে কারা কারা জঙ্গিবাদের সঙ্গে জড়িত।”

রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটে ২৬শে মার্চ উপলক্ষে আওয়ামী লীগের আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এসময় প্রধানমন্ত্রী আরো বলেন, ‘একটি গোষ্ঠী এসব জঙ্গিবাদীদের মদদ দেয়। দেশের যেকোনো উন্নয়নে তাদের অন্তর্জালা হয়। জঙ্গিদের বিরুদ্ধে আমরা যখন অভিযান চালায় তখন তাদের মনোবেদনা শুরু হয়।’

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, এবছর ২৫ শে মার্চকে জাতীয় গণহত্যা দিবস হিসেবে পালনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। কিন্তু বিএনপি সেটা পালন না করে প্রমাণ করেছে যে তারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। তারা মুক্তিযুদ্ধকে মানে না। তারা এখনো রাজাকারদের সঙ্গেই আছে।

জঙ্গিবাদ বিষয়ে কথা বলতে গিয়ে শেখ হাসিনা বাড়িওয়ালাদের উদ্দেশ্যে বলেন, আপনারা যখনেই বাড়িভাড়া দিবেন, সব তথ্য জেনে শুনে দিবেন। কাকে বাসা ভাড়া দিচ্ছেন, কি কাজে ভাড়া দিচ্ছেন সেটা ভালোভাবে জেনে নিবেন।






মন্তব্য চালু নেই