মেইন ম্যেনু

দেশের নয়, কলকাতার প্রযোজকদের পাশে শাকিব!

যৌথ প্রযোজনার সিনেমা নিয়ে সব সময় বিরোধী অবস্থানে ছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার অভিনেতা শাকিব খান। এমনকি যৌথ প্রযোজনার বিরুদ্ধে রাস্তায় নেমে আন্দোলন করতেও দেখা গেছে তাদের। অথচ গণেশ পাল্টে যৌথ প্রযোজনার ছবিতে নিয়মিত হচ্ছেন শাকিবসহ অনেকেই! আর এতে ক্ষোভে ফুঁসছেন দেশীয় প্রযোজক ও নির্মাতারা।

দেশীয় প্রযোজকদের দাবী, যে শাকিবকে এই দেশের মানুষ তারকা বানিয়েছে। যেসব নির্মাতা ও প্রযোজকরা অর্থ লগ্নি করে তার পাশে থেকেছে সেই শাকিবই কলকাতার প্রযোজকদের পকেট ভারি করতে যৌথ প্রযোজনায় নাম লেখালেন!

শাকিবের যৌথ প্রযোজনা নিয়ে সরাসরি কাউকে মুখ খুলতে না দেখা গেলেও সম্প্রতি এমন ক্ষোভ আর হতাশা মাখা কণ্ঠেরই ইঙ্গিত পাওয়া গেল প্রযোজক তাপসী ঠাকুরের মুখে।

সম্প্রতি কলকাতার ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এরমধ্যে একটি সিনেমা আসছে ঈদের জন্য। যে ছবিতে অভিনয় করতে নিজ দেশের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন শাকিব। আর এইজন্যই তার দিকে আঙুল তুলে কিছু প্রশ্ন করেছেন তাপসী ঠাকুর।

‘হার্টবিট প্রযোজনা সংস্থা’র কর্ণধার ক’দিন আগেই শাকিবের বিরুদ্ধে সিডিউল ফাঁসানোর অভিযোগ তুলেছিলেন। এমনকি চুক্তিপত্রে সই করেও শেষ পর্যন্ত দেশের সিনেমার কথা না ভেবে কলকাতার সিনেমায় সময় দেয়ার অভিযোগ তুলেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত শাকিব কলকাতার সিনেমাতেই আসছে মার্চে শ্যুটিংয়ের জন্য সময় চূড়ান্ত করেন। আর এতে ক্ষোভে ফুঁসছেন দেশের প্রযোজকদের এক অংশ।

গণমাধ্যমকে দেয়া মন্তব্যে যৌথ প্রযোজনায় শাকিবের আন্তরিকতায় হতাশ এক প্রযোজক বলেণ, শাকিবকে আমরাই সুপারস্টার বানিয়েছি। আমাদের ছবি দুই ঈদে ব্যবসা করে। সে আমাদের দিকে না তাকিয়ে কলকাতার প্রযোজকদের পকেট ভারি করছে।






মন্তব্য চালু নেই