মেইন ম্যেনু

দেবহাটা (সাতক্ষীরা)’র কিছু খবর (২৯/১০/১৪)

জাতীয় স্যানিটেশন মাস উদযাপনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
দেবহাটায় জাতীয় স্যানিটেশন মাস উদযাপনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দেবহাটা উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর দেবহাটার আয়োজনে মঙ্গলবার সকাল ১১ টায় একটি বর্নাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা বিআরডিবি মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনম তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর দেবহাটার জনস্বাস্থ্য প্রকৌশলী ছারোয়ার হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, দেবহাটা প্রেসক্লাবের আহবায়ক হাসান রেজা রিপন, সদস্য সচিব আর.কে.বাপ্পা, ডিআরআরএর প্রজেক্ট কো-অর্ডিনেটর নাসরিন সুলতানা লিনা প্রমুখ। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন্নাহার সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। পরে উপজেলার দুঃস্থ ও অসহায় ৫০ জনের মধ্যে বিনামূল্যে ল্যাট্রিন সেট প্রদান করা হয় এবং সঠিক নিয়মে হাত ধোয়ার পদ্ধতি সম্পর্কে অবগত করানো হয়। এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা লিপটন সরদার, যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশ্রাফুল হক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর দেবহাটার শফিউল ইসলাম সহ সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ভারতীয় পাথর ও ফেন্সিডিল আটক: দেবহাটা উপজেলার কুলিয়া রাস্তার উপর থেকে শাখরা বিওপির হাবিলদার আসাদুজ্জামানের নেতৃত্বে ০৪ সদস্যের টহলদল গতকাল ভোররাত ৫ টার দিকে মালিকবিহীন ১৫৬৩ টি ভারতীয় স্বর্ণ ও রুপার গহনায় ব্যবহারের জন্য উন্নতমানে পাথর জব্দ করেন। এছাড়া ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বসন্তপুর বিওপির জেসিও-৭২৪১ নায়েব সুবেদার আব্দুর রহিমের নেতৃত্বে ০৬ সদস্যের টহলদল ২৫ অক্টোবর রাত ১০ টার দিকে বসন্তপুর এলাকা হতে মালিকবিহীন ৮৯ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করেন। উভয় অভিযানে জব্দকৃত মালামালের আনুমানিক মুল্য ১,৯১,৯০০/- টাকা বলে বিজিবি সূত্রে জানা গেছে।

জেএসসি ও জেডিসি পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত: দেবহাটা উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে সকাল ১১ টায় উপজেলার সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার প্রধানদের উপস্থিতিতে জেএসসি ও জেডিসি পরীক্ষার প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। Debhata Pic 26-10-14 উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ভারপ্রাপ্ত আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা আনম তরিকুল ইসলাম। এসময় দেবহাটা হাইস্কুলের প্রধান শিক্ষক মদন মোহন পাল, প্রধান শিক্ষক বিভূতিভূষন দত্ত, প্রধান শিক্ষক ইনতাজ আলী, প্রধান শিক্ষক করিমউল্লাহ, প্রধান শিক্ষক আবুল কালাম, প্রধান শিক্ষক এনামুল হক বাবলু, সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সহ সকল পরীক্ষা কেন্দ্রের সচিব এবং সকল স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক এবং সুপারগন উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই