মেইন ম্যেনু

সাতক্ষীরার দেবহাটার কিছু খবর

দেবহাটা পাইলট হ্ইাস্কুলের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ অনুষ্ঠানে ইউএনও

সাতক্ষীরার দেবহাটা উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ দেবহাটা মডেল বিবিএমপি হাইস্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ অনুষ্ঠান বুধবার সকাল সাড়ে ১১ টায় স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক মদন মোহন পালের সভাপতিত্বে এবং সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা আনম তরিকুল ইসলাম। এসময় সিনিয়র শিক্ষক গৌর চন্দ্র ঘোষ, সিনিয়র শিক্ষক লুৎফর রহমান, শিক্ষক সিদ্দিক আহমেদ মিঠু, শিক্ষক গৌর পাল, শিক্ষক ফজলুর রহমান সহ সকল শিক্ষক/শিক্ষিকামন্ডলী, অভিভাবকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদেরকে পড়াশনার প্রতি মনোযোগী হয়ে দেশের কল্যানে কাজ করার আহবান জানান। তিনি বলেন, জীবন গঠনে পড়াশুনার কোন বিকল্প নেই। তাই ভাল ফলাফল করে জীবনকে সঠিকভাব পরিচালিত করতে হবে। তিনি বছরের শুরুতে সকল ছাত্র-ছাত্রীদের হাতে বই পৌছানো সরকারের একটি যুগান্তকারী পদক্ষেপ উল্লেখ করে বলেন, সরকার শিক্ষার কল্যানে যে কাজ করে চলেছে সেটা খুবই দৃষ্টান্তমূলক।

৫ লক্ষ টাকার মালামাল সহ ২ জন আটক
দেবহাটার ভাতশালা বিজিবি সদস্যরা মাদক ও চোরাচালান প্রতিরোধ অভিযান চালিয়ে ভারতীয় বিভিন্ন প্রকার হাত ঘড়ি, ঘড়ির মেশিন, হাতের ব্রেসলেট, ক্যালকুলেটর, ঘড়ির ব্যাটারী, পিন, বক্স এবং মটর সাইকেল সহ আনুমানিক ৫ লক্ষ টাকার মালামাল আটক করেছে। এ ব্যাপারে বিজিবির পক্ষ থেকে দেবহাটা থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। সূত্র মতে, ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভাতশালা বিজিবির হাবিলদার সাখাওয়াত হোসেনের নেতৃত্বে ০৪ সদস্যের টহলদল মঙ্গলবার রাত ১১ টার দিকে ধোপাডাংগা মোড় থেকে ভারতীয় ৪৫১ পীস বিভিন্ন প্রকার হাত ঘড়ি, ২৭ পীস ঘড়ির মেশিন, ৩৩৫ পীস ঘড়ির ব্যাটারী, ৭৫ প্যাকেট ঘড়ির পিন, ১০ টি ঘড়ির বক্স, ০৮ টি হাতের ব্রেসলেট, ০১ টি ক্যালকুলেটর এবং ০১ টি বাজাজ মটর সাইকেল জব্দ করে। উক্ত অভিযানে জব্দকৃত মালামালের আনুমানিক মুল্য ৪,৩৯,৮২০/- টাকা বলে বিজিবি জানায়। এসময় খুলনা জেলার চুকনগরের মৃত জালাল গোলজারের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও একই জেলার ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের মিলন দাসের ছেলে বিপুল দাস (২০) কে আটক করেন। উক্ত আসামীদেরকে দেবহাটা থানায় সোপর্দ পূর্বক মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ২৩।

সখিপুর দিঘিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন শ্রেনী কক্ষের শুভ উদ্বোধন
SAMSUNG CAMERA PICTURESদেবহাটার সখিপুর দীঘিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও নতুন শ্রেনী কক্ষের শুভ উদ্বোধন অনুষ্ঠান বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ নজরুল ইসলামের সভাপতিত্বে বুদবার সকাল ১১ টায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমা-ার আলহাজ্জ আব্দুল গণি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন চেয়ারম্যান, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারন সম্পাদক আলহাজ্জ আব্দুল মজিদ, কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম ও অভিভাবক সমিতির সভাপতি হাজী কেয়ামউদ্দীন মহিলা কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম। শিক্ষক ও সাংবাদিক আবু তালেবের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এস.এম.সির সহ-সভাপতি আলহাজ্জ আনছার আলী, অভিভাবক শহিদুল ইসলাম, হাফিজুর রহমান, মোনাজাত আলী, নূর মোহাম্মদ, আব্দুল মাজেদ, ডাঃ সত্যপদ মজুমদার প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, স্কুলের এস.এম সি এবং প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্দ্যোগে ৬ষ্ঠ তেকে ৮ম শ্রেনির জন্য ভবন নির্মানের যে উদ্যোগ গ্রহন করেছেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি। কোন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ধরনের উদ্যোগ একটি বিরল ঘটনা বলে তিনি উল্লেখ করেন। তিনি অসমাপ্ত কাজ করার জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে সম্ভব সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।






মন্তব্য চালু নেই