মেইন ম্যেনু

দুই বছর পর বাপ্পার একক অ্যালবাম “জানি না কোন মন্তরে”

দীর্ঘ ২ বছর পর জিরোনা বাংলাদেশ এর ব্যানারে বাজারে আসছে বাপ্পা মজুমদারের নতুন একক অ্যালবাম “জানি না কোন মন্তরে”। বাপ্পা মজুমদার তার এই নতুন একক অ্যালবামে শ্রোতাদের জন্য নতুন কিছু যোগ করার চেষ্টা করেছেন যা তার ভক্তদের পাশাপাশি ভালো লাগবে নতুন শ্রোতাদেরও।

“জানি না কোন মন্তরে” অ্যালবামে গান থাকছে মোট ১৩ টি। যার মধ্যে সঞ্জীব চৌধুরীর লেখা গানসহ আরো গান লিখেছেন শাহান, রবিউল ইসলাম জীবন, রাসেল ও’নেইল, মাসুম,জয় শাহরিয়ার,রানা,নিয়াজ আহমেদ অংশু,আবীর আলমগীর এবং বাপ্পা মজুমদার নিজে। শুধু তাই নয় এই অ্যালবামে দুটি ইনস্ট্রুমেন্টাল ট্র্যাকও থাকছে।

বাপ্পা মজুমদার তার একনিষ্ঠ ভক্ত শ্রোতাদের জন্য এবার একটি অন্যরকম ব্যবস্থা রেখেছেন। তারা চাইলেই এই অ্যালবাম বাজারে আসার আগে ঘরে বসে কিনে নিতে পারেন। শুধু তাই নয়, এই অগ্রীম অর্ডারকারীরা পাবেন স্পেশাল সব গিফটসহ এক অনবদ্য অ্যালবাম প্যাকেজ।

তবে স্পেশাল প্যাকেজ এর সংখ্যা খুবই সীমিত। তাই যারা এই সুযোগ হাতছাড়া করতে চান না তারা এখনই ইটিউনস ডট কম ডট বিডি তে গিয়ে অর্ডার করতে পারেন। আর যারা অপেক্ষা করতে চান তারা বাজারে এলেই আপনার নিকটতস্থ সিডির দোকান থেকে “জানি না কোন মন্তরে” অ্যালবামটি কিনে নিতে পারবেন।

অরচার্ডের মাধ্যমে পুরো বিশ্ব থেকেই বাপ্পা মজুমদারের ভক্তরা তার এই অ্যালবাম কিনতে পারবেন। তাছাড়া ইটিউনস ডট কম ডট বিডি থেকে যে কেউ ঘরে বসে এই অ্যালবামের ডিজিটাল ভার্সন কিনতে পারবেন অনলাইনে।






মন্তব্য চালু নেই