মেইন ম্যেনু

তিন পেসারের সাথে ‘পেস অলরাউন্ডার’ সৌম্য

প্রথমে শোনা গিয়েছিল নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে চার পেসার নিয়ে খেলবে বাংলাদেশ। কিন্তু ম্যাচের আগের দিন উইকেটের ‘গিরগিটি’ টাইপ আচরণ দেখে টিম ম্যানেজম্যান্ট সিদ্ধান্ত বদলে ব্যাটিংয়ে জোর দেওয়ার কথা ভাবছে।

সবকিছু ঠিক থাকলে তিন পেসার এবং পেস অলরাউন্ডার হিসেবে সাপোর্ট দেবে সৌম্য সরকার! অন্যদিকে দুই স্পিনিং অলরাউন্ডার তানভীর হায়দার এবং তরুণ মোসাদ্দেক হোসেনের মধ্যে তানভীরের থাকার সম্ভাবনা বেশি।

অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজার পাশাপাশি পেস আক্রমনে থাকার সম্ভাবনা বেশি তাসকিন আহমেদ এবং মুস্তাফিজুর রহমানের। মুস্তাফিজ যদি শেষ পর্যন্ত না খেলে তবে একাদশে দেখা যেতে পারে রুবেল হোসেন কিংবা শুভাশীষ রায়কে। তাদের সাপোর্ট দিতে পুরনো পরিচয়ে ফিরছেন সৌম্য সরকার। সম্ভবত তাকে তামিম-ইমরুলের পরে ৩ নম্বরে ব্যাটিং করানো হবে। সৌম্যকে আগে ৬ কিংবা ৭ নাম্বারে নামানোর কথা ভেবেছিল টিম ম্যানেজম্যান্ট। কিন্তু প্রস্তুতি ম্যাচে তার পারফরমেন্স কোচকে সন্তুষ্ট করেছে। এছাড় অনুশীলনেও নাকি তিনি বেশ দারুণ বল করছেন।

অন্যদিকে অনুশীলনে ব্যাটে-বলে কোচের নজর কেড়েছেন তানভীর। তুলনামুলকভাবে মোসাদ্দেককে নাকি একটু নড়বড়ে মনে হয়েছে। কোচের এই সিদ্ধান্ত দিনশেষে ঠিক থাকলে একাদশে দেখা যেতে পারে তানভীরকে।






মন্তব্য চালু নেই