মেইন ম্যেনু

তাহসান-সাবিলাদের সঙ্গে নাচলেন আমেরিকার রাষ্ট্রদূত বার্নিকট! (ভিডিও)

সারা পৃথিবীতে এই মুহূর্তে সবচেয়ে প্রভাববিস্তারকারী সোশাল মাধ্যম হয়ে উঠেছে ‘ফেসবুক’। এই সময়ে এসে এর প্রয়োজনীয়তা অস্বীকারের কোনো সুযোগ নেই। ঠিক এই মাধ্যমটির প্রতিটি লাইক, শেয়ার এবং কমেন্টও সমান গুরুত্বের। আর সেটাই যেনো প্রমাণ করলো ‘আমেরিকান দূতাবাস ঢাকা’। কি কারণে? বলছি।

সম্প্রতি ‘আমেরিকান দূতাবাস ঢাকা’ তাদের অফিশিয়াল ফেসবুক পেইজে ৪০ লাখ (৪ মিলিয়ন) লাইক সম্পূর্ণ করেছে। আর সেটাকে উদযাপন করতে এরইমধ্যে একটি মিউজিক ভিডিও নির্মাণ করে রিলিজ দিয়েছে তারা।

মজার ব্যাপার হচ্ছে, মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে বাংলায়! যে ভিডিওতে আমেরিকার রাষ্ট্রদূত বার্নিকটের সঙ্গে নাচতে দেখা গেছে বাংলাদেশের জনপ্রিয় তারকা অভিনেতা-অভিনেত্রী ও ক্রিকেটারকে!

হ্যাঁ। ‘নাচে এই মন’ নামের একটি মিউজিক ভিডিওতে আমেরিকান রাষ্ট্রদূতের সঙ্গে নাচতে দেখা গেছে ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ থেকে শুরু করে তাহসান, সাবিলা নূর, সাফা কবির, সালমান মুক্তাদিরকে। এছাড়া ইউএস দূতাবাসের কর্মীদেরকেও ভিডিওতে নাচতে দেখা গেছে।

গানের দৃশ্যেও খুঁজে পাওয়া গেছে বাংলাদেশকেই। বিশেষ করে লালবাগ কেল্লার মতো ঐতিহ্য বহন করা কিছু স্থাপত্য এবং আদিবাসি সংস্কৃতিকেও তুলে ধরা হয়েছে গানে গানে। গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রীতম ও নাওমি। আর র‌্যাপের অংশটায় ছিলেন তওফিক আহমেদ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই