মেইন ম্যেনু

তালায় উৎসব মুখর পরিবেশে পহেলা বৈশাখ উৎযাপন ও আলোচনা সভা

এসকে রায়হান, তালা প্রতিনিধিঃ তালায় উপজেলা প্রশাসনের আয়োজনে উৎসবমুখর পরিবেশে পহেলা বৈশাখ পালন উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ও দিনব্যাপী বৈশাখী মেলা এবং আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৪ই এপ্রিল শুক্রবার সকাল ৮টায় উপজেলা চত্তর থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা উপজেলা চত্তরে শেষ হয়। পরে উপজেলা চত্ত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন’র সভাপতিত্বে ও পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, সাতক্ষীরা জেলা আ’লীগের উপ-প্রচার সম্পাদক প্রণব ঘোষ বাবলু, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যাক্ষ এনামুল ইসলাম , তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যাক্ষ আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মাষ্টার আলাউদ্দিন জোয়াদ্দার, তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ হাসান হাফিজুর রহমান, তালা উপজেলা যুবলীগ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সরদার মশিয়ার রহমান প্রমুখ। এ সময় বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রায় ও আলোচনা অনুষ্ঠানে বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসা, সামাজিক প্রতিষ্ঠান ছাড়াও পেশাজীবি সংগঠন, রাজনৈতিক সংগঠন সহ সর্বস্তরের জনগন শতর্স্ফুত্ব অংশ গ্রহণ করেন।






মন্তব্য চালু নেই