মেইন ম্যেনু

তারেক সব অপকর্মের বিচার করবেন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর আহ্বায়ক মির্জা আব্বাস বলেছেন, এ সরকার বিভিন্ন ধরনের অপকর্মে লিপ্ত রয়েছে। ভবিষ্যতে তারেক রহমান এ সবের বিচার করবেন। সে কারণেই তারেক রহমানের বিরুদ্ধে নানান অপপ্রচার চালানো হচ্ছে।

বৃহস্পতিবার সকালে দ্য ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স চত্ত্বরে আয়োজিত শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোকচিত্র প্রদর্শনী ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

বিএনপির সিনিয়র ভাইস- চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে জাতীয়বাদী ছাত্রদল ও ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টার (এনআরসি) যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করেছে। দিনব্যাপী এ অনুষ্ঠানে বিকালে সমাপনী বক্তব্য দেবেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা আব্বাস বলেন, ‘কিন্তু এসব করে কোনো লাভ হবে না। জনগণের নেতা হিসেবে তারেক রহমান অবশ্যই দেশে ফিরে আসবেন এবং জাতীয়তাবাদী শক্তির নেতৃত্ব দেবেন। তারেক রহমানের নিরাপত্তা বিধানে বিমানবন্দরে দুর্ভেদ্য দূর্গ গড়ে তোলা হবে।’

তারেক রহমান যেদিন দেশে ফিরবেন সেদিন বিমানবন্দরে দুর্ভেদ্য দূর্গ গড়ে তোলা হবে উল্লেখ করে আব্বাস বলেন, ‘এই স্বৈরাচার সরকারকে তার ধারে কাছে ভিড়তে দেয়া হবে না। তারেক রহমান যে কথাগুলো বলছেন তা তার নিজের কথা নয়, তিনি লেখাপড়া করে ইতিহাসের ভিত্তিতে দালিলিক কথাই বলছেন।’

এর আগে ছাত্রদলের উদ্যোগে আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, শিশুকিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং এনআরসি আয়োজিত তারেক রহমানের জীবন ও কর্মের ওপর আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন মির্জা আব্বাস।

ছাত্রদল আয়োজিত শিশুকিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক ছাত্র-ছাত্রী অংশ নিয়েছেন। এদিকে ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টার তারেক রহমানের ৪৯ বছরের জীবনকালকে শৈশব, কৈশোর ও তারুণ্য-এই তিনটি পর্বে ভাগ করে ২৫০টি আলোকচিত্র প্রদর্শনীর ব্যবস্থা করেছে।

এসব আলোকচিত্রে তারেক রহমানের শিশুকাল থেকে বর্তমান সময় পর্যন্ত বিভিন্ন ঘটনা তুলে ধরা হয়েছে। বিএনপির নেতা-কর্মী ও সমর্থকরা প্রদর্শনী উপভোগ করছেন।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই