মেইন ম্যেনু

তারকাদের যতো গোপন বিয়ে!

অনেকেই বিয়ে নিয়ে গোপনীয়তা বজায় রাখতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। আর মাঝে মাঝে সেই রাখঢাক এমন পর্যায়ে চলে যায় যে, বিয়ের আগ পর্যন্ত ভক্তরা খবরও পায় না তার স্বপ্নের তারকা এরই মধ্যেই বিয়ে করে ফেলেছেন।

পিট-জোলি:
হলিউডের সবচেয়ে জনপ্রিয় এই যুগল বিয়ের ঘোষণা দিয়েছেন আচমকা। সম্প্রতি ফ্রান্সের শাতু মিরাভাল গির্জায় ছোটখাট এক পারিবারিক আয়োজনেই বিয়ে করেছেন তারা। মিডিয়া কর্মী ও পাপারাজ্জিদের ভিড়ে অতিষ্ঠ হওয়া থেকে বাঁচতেই বোধহয় এ কাজটা করেছেন তারা। তবে বিয়ের পরপরই ব্র্যাঞ্জেলিনা দম্পতির মিডিয়া ম্যানেজার সবার সামনে জানিয়েছেন বিয়ের কথা।
ক্রেইগ-র‌্যাচেল:
জেমস বন্ড এ কী করলেন! শেষমেষ বাধনেই জড়িয়ে পড়লেন। ২০১১ সালে ডেনিয়েল ক্রেইগের বিয়ের খবরে এভাবেই হয়তো বিস্ময় প্রকাশ করেছিলেন নারী ভক্তরা। র‌্যাচেল ওয়েইজের সঙ্গে ক্রেইগের বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র ৪ জন অতিথি! তার মধ্যে একজন ছিল ক্রেইগের ১৮ বছর বয়সী কন্যা এলা, আরেকজন র‌্যাচেলের পাঁচ বছর বয়সী ছেলে হেনরি।

কিরা নাইটলি-জেমস:
পাইরেটস অব দ্য ক্যারিবিয়ানের কিরা নাইটলিকেও মনে মনে অনেকেই তুলে এনেছিলেন প্রেমিকার আসনে। যথারীতি তিনিও হৃদয় ভাঙ্গলেন অসংখ্য ভক্তের। গতবছরই এক সাদামাটা আয়োজন করে জেমস রাইটনের সঙ্গে বিয়ে হয় তার।
74
রানি-আদিত্য:
বিয়ের খবরটা চাউর হয়েছিল আগেই। তবে দিনক্ষণ ঠিক ছিল না। এ বছরের এপ্রিলে মিডিয়ার সামনে ঘটনার সত্যতা স্বীকার করলেন রানী নিজেই। অবশ্য শুভ কাজটা গোপনে সেরেছেন ইতালিতেই। আরো জানা গেল পরিবারের ঘনিষ্টদের উপস্থিতিতে আদিত্যর সঙ্গে বিয়েটা হয়েছিল একেবারে বাঙালী ঘরানায়।
image_149845.john-priya-big

জন-প্রিয়া আব্রাহাম:
অগণিত নারী ভক্তের হৃদয় ভেঙে দিয়ে হুট করেই বিয়ের ঘোষণা দিয়ে বসেন জন আব্রাহাম। দীর্ঘদিনের প্রেমিকা প্রিয়াকেই বিয়ে করেছেন তিনি। তাও আবার সেই ঘোষণা দিয়েছেন টুইটারে। তবে সঙ্গে দিলেন না কোনো বিয়ের ছবি, জানালেন না বিয়ের তারিখও। বিপাশা বসুর সঙ্গে এক দশকের সম্পর্কের হঠাৎ ইতি টানার ব্যাপারটা মেনে নিতে পারেননি অনেকেই।

বিয়ন্সে-জে জি:
একটি অ্যাপার্টমেন্টেই বিয়েটা সারেন বিয়ন্সে ও সতীর্থ জে জি। ছয় বছরের প্রেমের সফল পরিণতি ঘটে কেবল পারিবারিক লোকজনের উপস্থিতিতেই। বিয়ে পরবর্তী পার্টিটাও হয়েছিল ওই অ্যাপার্টমেন্টেই।






মন্তব্য চালু নেই