মেইন ম্যেনু

ঢাকায় দ্য হাঙ্গার গেইমস

হাঙ্গার গেইমস সিরিজের নতুন ছবি ‘দ্য হাঙ্গার গেইমস: মকিংজে- পার্ট ওয়ান’ নিয়ে ঢাকার পর্দায় আসছেন অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স। সম্প্রতি মুক্তি পাওয়া বক্স অফিস তোলপাড় করা এ ছবি দেশের দর্শকদের জন্য নিয়ে এসেছে স্টার সিনেপ্লেক্স। শুক্রবার মুক্তি পাবে ছবিটি। এই ছবির কমিউনিকেশন্স পার্টনার গ্রামীণফোন। গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ১টি টিকেট কিনলে সাথে আরো ১টি টিকেট ফ্রি পাবেন। এই অফারটি শুধুমাত্র স্টার সিনেপ্লেক্সে এক সপ্তাহের জন্য প্রযোজ্য।

গত ২১ নভেম্বর মুক্তি পাওয়া এ ছবির দুর্দান্ত সাফল্যে রীতিমত আকাশে উড়ছেন এখন লরেন্স। ২০১৩ সালের ছবি ‘দ্য হাঙ্গার গেইমস : ক্যাচিং ফায়ার’-এর সিক্যুয়াল এ ছবি মুক্তির প্রথম দুই দিনে আয় করেছে ১২ কোটি ১৯ লাখ ডলার, যা এ বছরের সবচাইতে সফল শুরুর রেকর্ড। ১২৫ মিলিয়ন ডলার বাজেটের ছবিটি এ যাবৎ ঘরে তুলেছে প্রায় ৪৮৬ মিলিয়ন মার্কিন ডলার।

দ্য হাঙ্গার গেইমস২০১০ সালে প্রকাশিত মার্কিন লেখক সুজান কলিন্সের সাড়া জাগানো উপন্যাস ‘মকিংজে’-এর কাহিনী অবলম্বনে এ ছবি পরিচালনা করেছেন ফ্রান্সিস লরেন্স। আগের ছবিগুলোর মতো এটিও বৈজ্ঞানিক কল্পকাহিনীনির্ভর এবং রোমাঞ্চকর অভিযানে ঠাসা।

এ ছবিতে কমান্ডারের ভূমিকায় আছেন জুলিয়ান মুর। অন্যান্য চরিত্রে আছেন জস হাচারসন, লিয়াম হেমসওয়ার্থ, উডি হেরালসনসহ আরও অনেকে। আগের পর্বের মতো নতুন এই পর্বেও জেনিফার লরেন্সের কণ্ঠে গান রয়েছে। ‘দ্য হ্যাংগিং ট্রি’ শিরোনামের গানটি ইতোমধ্যে শ্রোতামহলে দারুণ সাড়া জাগিয়েছে। ইউকে টপচার্টেও জায়গা করে নিয়েছে গানটি।






মন্তব্য চালু নেই