মেইন ম্যেনু

ডেটিং করছেন প্লেবয় মডেল এমিলি স্কটের সঙ্গে, স্বীকার শেন ওয়ার্নের

দিলীপ মজুমদার (কলকাতা): অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের প্রাক্তন তারকা শেন ওয়ার্নে তাঁর পেশাগত জীবনে যখন বাইশ গজের মধ্যে বল ছুটিয়েছেন তখন তৈরি করেছেন একের পর এক ইতিহাস। ভেঙেছেন অজস্র রেকর্ড। আর তাঁর পেশাগত জীবনের মতোই বৈচিত্র্যময় তাঁর ব্যক্তিগত জীবনও। বহু নারীর আনাগোনা সেখানে। তবে সম্পর্কের ভাঙা-গড়াকেও তিনি খুব স্বাভাবিক নিয়মই মেনে নিয়েছেন।

গতবছর নভেম্বরেই তিনি প্রকাশ্যে জানিয়ে দেন তাঁর এবং এলিজাবেথ হার্লির রূপকথার প্রেমে দাঁড়ি পড়ে যাওয়ার কথা। তবে থেমে থাকেননি অজি দলের এই প্রাক্তন লেগ স্পিনারের ‘লাভ লাইফ’। গত মাসে শেনকে দেখা যায় প্লেবয় মডেল এমিলি স্কটকে চুম্বনের বন্যায় ভাসিয়ে দিতে। আর ঠিক একমাসে পরে এই সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকারও করে নিলেন শেন। জানালেন তাঁর বর্তমান প্রেমিকার নাম। লন্ডনে উইম্বলডন দেখতে যাওয়ার আগে টুইটারে প্রথম এই খবরটির কথা জানান ওয়ার্নে স্বয়ং। তারপর লন্ডনে তাঁদের একাধিক অনুষ্ঠানে ঘনিষ্ঠভাবে দেখাও গেছে। ওয়ার্নের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলে দেখা যায়,সম্প্রতি প্যারিসেও দুজনে একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন।

তবে গত মাসে যখন তাঁকে এমিলির সঙ্গে সম্পর্কের ব্যাপারে জিজ্ঞেস করা হয়, তখন শেন বলেন, তাঁরা শুধুমাত্রই খুব ভাল বন্ধু। পেশাগত ভাবে মডেলিং করা ছাড়াও, ডিস্ক জকি হিসেবেও কাজ করেন শেন ওয়ার্নের বর্তমান প্রেমিকা।






মন্তব্য চালু নেই