মেইন ম্যেনু

ডিআরইউ’র ভোটগ্রহণ চলছে

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নেতা নির্বাচনে ভোটগ্রহণ চলছে। রোববার ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে সকাল ৯টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। ১ হাজার ৩০৪ ভোটার এবার নির্বাচনে ভোট প্রয়োগ করবেন।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার আজমল হক হেলাল, দৈনিক ইনকিলাবের বিশেষ প্রতিনিধি সাখাওয়াত হোসেন বাদশা, দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি জামাল উদ্দীন ও ৭১ টিভির চিফ অ্যাসাইনমেন্ট এডিটর মনির হোসেন লিটন।

সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) সাবেক সহ-সভাপতি সাব্বির মাহমুদ ও বর্তমান সহ-সভাপতি রফিকুল ইসলাম আজাদ।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার সফিউল আলম রাজা, ইনডিপেনডেন্ট টিভির সিনিয়র রিপোর্টার ইলিয়াস হোসেন, বিবিসি বাংলার সিনিয়র রিপোর্টার রাকিব হাসনাত সুমন ও দেশ টিভির অ্যাসাইনমেন্ট এডিটর নজরুল কবীর।

যুগ্ম-সম্পাদক পদে নির্বাচন করছেন জিটিভির সহকারী বার্তা সম্পাদক সালাম ফারুক ও ডেইলি স্টারের সিনিয়র অনলাইন জার্নালিস্ট ফেরদাউস মোবারক।

সাংগঠনিক সম্পাদক পদে ডেইলি সানের শওকত আলী খান লিথো ও আলোকিত বাংলাদেশের রিয়াজ চৌধুরী।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী হয়েছেন- বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সৈয়দ সোহরাব ও নয়া দিগন্তের মঈনউদ্দীন খান।

এর মধ্যে অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বর্তমান অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম। দপ্তর সম্পাদক পদে প্রাইম নিউজের মেহেদী আজাদ মাসুম। নারী বিষয়ক সম্পাদক পদে আইরিন নিয়াজী মান্না (এর আগে তিনি ২০১৩ সালে এই পদে দায়িত্ব পালন করেন)। বর্তমান সাংস্কৃতিক সম্পাদক আজিজুল পারভেজ, ক্রীড়া সম্পাদক বদরুল আলম চৌধুরী খোকন ও আমিনুল হক ভূঁইয়া আপ্যায়ন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে সাতজন প্রার্থী নির্বাচন করছেন। কার্যকরী সদস্যপদে প্রার্থীরা হলেন- ঢাকা টাইমসের হাবিবুর রহমান (পঞ্চায়েত হাবিব), দ্য রিপোর্টের সাজিদা ইসলাম পারুল, এবিসি রেডিওর শাহনাজ শারমিন, মানবকণ্ঠের হরলাল রায় সাগর, আরটিভির ফারুক খান, ওসমান গনি বাবুল ও সংগ্রামের কামাল উদ্দিন সুমন।






মন্তব্য চালু নেই