মেইন ম্যেনু

টয়লেট দিবসে তারেকের জন্ম : হাছান মাহমুদ

প্রাক্তন পরিবেশ ও বনমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, তারেক রহমান বিদেশে পালিয়ে থেকে লম্বা লম্বা কথা বলেন। আর খালেদা জিয়া বিশ্বস্যানিটেশন দিবসে তারেক রহমানের ৫০তম জন্মদিন পালন করেন। তিনি বলেন, তারেক জিয়া এমন দিনে জন্মগ্রহন করেছেন, যেদিন সারা বিশ্বে বিশ্ব স্যানিটেশন দিবস পালিত হয়। সহজ বাংলায় বললে টয়লেট দিবসে তারেক জিয়ার জন্ম।

শনিবার দুপুরে চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে যুবলীগের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত যুব জাগরণ সমাবেশে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের নির্দেশেই ৩ নভেম্বর জেল হত্যাকান্ড ঘটেছিলো। তার নির্দেশেই কেন্দ্রীয় কারাগারের তালা খুলে দেওয়া হয়। এরপর ঘাতকরা জেলখানার ঢুকে জাতীয় ৪ নেতাকে হত্যা করা করে। বিএনপি এখন ইতিহাস বিকৃত করছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে তিনি বলেন, মির্জা ফখরুল এখন গুছিয়ে গুছিয়ে মিথ্যা কথা বলেন। মিথ্যা কথা বলার জন্য তিনি ইতিমধ্যেই মিথ্যা ফখরুল ও মির্জা ফাসেক উপাধি পেয়েছেন।

চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম প্রধান অতিথি ছিলেন।

সমাবেশ উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ এবং চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এমএ সালাম প্রমুখ।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, বিএনপি জামায়াত এদেশে জঙ্গিবাদ ও মৌলবাদ প্রতিষ্ঠা করেছিলো। শেখ হাসিনা সাহসী হাতে তা নির্মূল করতে সক্ষম হয়েছেন। তিনি বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই দেশ আজ খাদ্যে স্বযংসম্পুর্ণ। বাংলাদেশ থেকে এ বছর ৫০ হাজার টন চাল শ্রীলংকায় রপ্তানি করা হচ্ছে বলে জানান তিনি।






মন্তব্য চালু নেই