মেইন ম্যেনু

ট্রলারে আগুনে দগ্ধ ৩, নিখোঁজ ৪

চট্টগ্রামের কর্ণফুলী নদীর ফিরিঙ্গী বাজার ফিশারি ঘাট এলাকায় কাঠের তৈরি একটি ফিশিং ট্রলারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে তিনজন দগ্ধসহ চারজন আহত হয়েছেন এবং চারজন নিখোঁজ রয়েছেন।
শনিবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবুল বাশার জানান, অগ্নিদগ্ধ তিনজনসহ চারজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন, লিটন (৩০), নুর উদ্দিন (৪৩) ও আকবর (২০)। তাদের তিনজনকেই বার্ন ইউনিটে ভর্তি করানো হয়েছে। এদের মধ্যে লিটনের শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। এছাড়া আহত অবস্থায় আলমগীর (৪৫) নামে একজনকে ক্যাজুয়েলিটি ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে।
চট্টগ্রাম ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, কর্ণফুলীর ফিশারী ঘাটে ফিশিং ট্রলারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ডের একটি দল সেখানে যায়। তবে কাঠের তৈরি ট্রলারটিতে আগুন লাগার সঙ্গে সঙ্গে প্রচণ্ড ধোঁয়ায় আশপাশের এলাকায় আছন্ন হওয়ায় আগুন নেভাতে যথেষ্ট বেগ পেতে হয়। তবে পানিতে আগুন নেভানোর আগেই ট্রলারটি অগ্নিকাণ্ডে সম্পূর্ণ ভস্মিভূত হয়ে পানিতে ডুবে যায়।
স্থানীয় একজন মাঝি জানিয়েছেন, মাছ ধরার ট্রলারটিতে ৮জন জেলে অবস্থান করছিল। আগুন নিয়ন্ত্রণে আসার পর সেখান থেকে চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী চারজনের এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।
কী কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে সেটিও নিশ্চিত করে কেউ বলতে পারেনি।






মন্তব্য চালু নেই