মেইন ম্যেনু

টাইগারদের ওয়েস্ট ইন্ডিজ সফরের চূড়ান্ত সূচি

টাইগারদের ওয়েস্ট ইন্ডিজ সফরের চূড়ান্ত সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। সূচি অনুযায়ী ঈদের পর আগামী ১২ আগস্ট ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল।

প্রায় দুই মাসের এ সফরে (আগস্ট-সেপ্টেম্বর) দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে মুশফিকরা। সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সূচি প্রকাশ করে বিসিবি।

১২ আগস্ট ঢাকা ছাড়লেও পরের দিন গিয়ে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল সেখানে টানা তিন দিনের অনুশীলন শেষে ১৭ আগস্ট একটি একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে মুশফিকরা।

এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জমজমাট লড়াই শুরু হবে ২০, ২২ ও ২৫ আগস্ট। ওয়ানডে সিরিজ শেষে ২৭ আগস্ট এক মাত্র টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে সফরকারীরা। টি-টোয়েন্টি শেষে প্রস্তুতিমূলক তিন দিনের ম্যাচ খেলবে বাংলাদেশ। সফরে দুই ম্যাচ টেস্ট সিরিজ গুলো অনুষ্ঠিত হবে ৭ ও ১৫ সেপ্টেম্বর।

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ২৪ সদস্যের প্রাথমিক দল: মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সোহাগ গাজী, এনামুল হক, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শফিউল ইসলাম, আব্দুর রাজ্জাক, ইমরুল কায়েস, আল-আমিন হোসেন, রবিউল ইসলাম, মুমিনুল হক, শামসুর রহমান, মুক্তার আলী, রুবেল হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, মার্শাল
আইয়ুব, যোবায়ের লিখন ও শুভাগত হোম চৌধুরী।






মন্তব্য চালু নেই