মেইন ম্যেনু

ঝালকাঠিতে হরতাল সমর্থণে জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ঝটিকা মিছিল ॥ আটক এক

ঝালকাঠিতে রবিবার সন্ধ্যায় হরতাল সমর্থনে শহরের বেশ কয়েকটি স্থান থেকে জেলা বিএনপি, যুবদল ও জেলা ছাত্রদল ঝটিকা মিছিল করেছে। গাজীপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জনসভা স্থলে ১৪৪ ধারা জারী করে জনসভা করতে না দেয়ার প্রতিবাদে ২০ দলীয় জোটের ডাকা দেশ ব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে এ মিছিল করে জেলা ছাত্রদল।
ঝালকাঠি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড: মেহেদী হাসান বাপ্পির নেতৃত্বে বিএনপি-যুবদলের নেতাকর্মীরা পূর্বচাঁদকাঠী হাসপাতালের সম্মুখ থেকে মিছিলটি শুরু করে জেলে পাড়া সড়ক থেকে শহরের দিকে আসার পথে কলেজ খেয়াঘাট এলাকায় পুলিশের বাধা ও লাঠিচার্জে ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় পুলিশ উপজেলা যুবদলের নেতা মঞ্জুর হোসেন কে গ্রেপ্তার করে বলে দলীয় সূত্র জানায়।
অন্যদিকে জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. এনামুল হক সাজুর নেতৃত্বে শহরের সাধনার মোড় থেকে ছাত্রদলের নেতাকর্মীরা একটি মিছিল বেড় করে বাহের রোড হয়ে উপজেলা পরিষদেও সম্মুখ থেকে আড়ৎদ্দার পট্টিস্থ হরিসভা মোড়ে গিয়ে শেষ হয়। মিছিলে ঝালকাঠি সদর উপজেলা ছাত্রদল নেতা মো. হেদায়েতুল ইসলাম সোহেল, শহর ছাত্রদল নেতা মো. নাজমুল হোসেন নয়ন, কেশব সুমন সরকার, সুমন মন্ডল, প্রমুখ।






মন্তব্য চালু নেই