মেইন ম্যেনু

জীবনের সবথেকে গোপন কথাটি জানালেন রানা দাগগুবাতি, আপনিও আপ্লুত হবেন

মাঝে মাঝে এদেশে ভিলেনের চাহিদা অনেক নায়ককেও ছাড়িয়ে যায়। আপাতত, রানা দাগ্গুবাতি সেমনই একজন খলনায়ক, যাঁকে নিয়ে উন্মাদ ‘বাহুবলী’-ভক্তরা। ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এই নজর কেড়েছিলেন রানা। সম্প্রতি ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ মুক্তি পাওয়ার পর থেকে অ্যান্টাগনিস্ট রাজা ভল্লালদেব বাজারে সুপার হিট। নায়ক প্রভাসের সঙ্গে সঙ্গে তাঁর নামও ছড়িয়ে পড়েছে আসমুদ্রহিমাচল।

সফল অভিনেতা রানার জীবনে এমন এক ঘটনা রয়েছে, যা তিনি এতদিন বলতে পারেননি। সম্প্রতি গণমাধ্যমে রানা জানালেন তাঁর জীবনের সব থকে গুরুত্বপূর্ণ তথ্য। রানা জানিয়েছেন, তাঁর একটি চোখ সম্পূর্ণ অন্ধ। অন্য চোখটি দিয়েই তিনি দেখতে পান। সক্ষম চোখটি আবার অন্য এক ব্যক্তির দান।

তেলুগু ভাষার একটি চ্যাট শো-তে সম্প্রতি রানা জানিয়েছেন এই তথ্য। এই চ্যাট শো-টি একটি অনুপ্রেরণামূলক সেলিব্রিটি টক শো। এখানে খ্যাতজনেরা শ্রোতাদের জীবনের সমস্যের কথা শোনেন এবং তাঁদের প্রেরণা দেন। এখানেই জনৈক দর্শকের ফোনের প্রেক্ষিতে রানা জানান তাঁর নিজের অক্ষমতার কথা। কিন্তু সেই সঙ্গে এ-ও জানান, এই প্রতিবন্ধকতা তাঁর জীবনে তেমন কোনও প্রভাব ফেলতে পারেনি। তাঁর ডান চোখটি সম্পর্ণ অকেজো হওয়া সত্ত্বেও তিনি তাঁর উদ্দেশ্যে সফল। যে মহিলা তাঁকে ফোন করেছিলেন তিনিও অন্ধ। রানা তাঁকে জানান, অন্ধত্ব জীবনের ইতি নয়। এর পরেও জীবন বহমান থাকে।






মন্তব্য চালু নেই