মেইন ম্যেনু

জামিন পেলেন সাকিবের স্ত্রীকে উত্ত্যক্তকারী

ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে চলাকালীন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী শিশিরকে উত্ত্যক্ত করার অভিযোগে রাহিদ রহমান খানকে জামিন দিয়েছে আদালত।

বৃহস্পতিবার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসলাম আসামির জামিন আবেদনের শুনানি শেষে ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন দেন।

এর আগে বুধবার রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানা পুলিশের সহায়তায় আসামি রাহিদকে বনানী থেকে গ্রেপ্তার করে মিরপুর থানা পুলিশ। রাহিদ ইংল্যান্ড পড়াশুনা করে দেশে ফিরেছেন। তার বাবার নাম বজলুর রহমান।

উল্লেখ্য, রোববার ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রথম ওয়ানডে ম্যাচটি মিরপুরের ভিআইপি গ্যালরিতে (হসপিটালিটি বক্স-৬) বসে উপভোগ করেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ওই গ্যালারির নিচে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখছিল ৫ থেকে ৬ জনের একদল তরুণ সমর্থক। খেলা চলাকালীন নানাভাবে তারা শিশিরকে উত্ত্যক্ত এবং অশ্লীল অঙ্গভঙ্গি করে।

মাঝপথে বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ায় শিশিরের খবর নিতে যান সাকিব। তখন শিশির বিষয়টি নিয়ে সাকিবের কাছে অভিযোগ জানান। পরে বিসিবির কর্মকর্তারা ওই বখাটেদের বিসিবির অফিসে নিয়ে যায়। সেখানে তাদের উত্তম-মধ্যম দেয়া হয়। স্ত্রীকে টিজ করায় সাকিবও বখাটেদের গায়ে হাত তোলেন। পরে অবশ্য বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন বিষয়টি মিমাংসা করেন।

এরপর ওইদিন রাতেই সাকিব আল হাসান বাদী হয়ে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করেন।






মন্তব্য চালু নেই