মেইন ম্যেনু

জামায়াতকে সাহায্য করছেন মমতা : বিজেপি

মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাদেশের জামায়াতে ইসলামীকে সহযোগিতা করছেন বলে অভিযোগ করলেন বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্যের সভাপতি রাহুল সিনহা৷ কলকাতায় দলের এক সভায় শনিবার বিকেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক অস্থিরতা তৈরির অভিযোগও করেন বিজেপির পশ্চিমবঙ্গ শাখার এই শীর্ষ নেতা৷

রাহুল সিনহা আরও বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে বসে বাংলাদেশের জামায়াতকে সাহায্য করছেন৷’ পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শেখ হাসিনার অতীত এবং বর্তমান সর্ম্পক নিয়েও কটাক্ষ করেন তিনি৷ তবে কীভাবে মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাদেশের জামায়াতকে সাহায্য করছেন, সে বিষয়ে ব্যাখ্যা দেননি রাহুল সিনহা৷

এদিকে গত সপ্তাহে বিজেপির পশ্চিমবঙ্গের শীর্ষ নেতা তথাগত রায় টুইটে দাবি করেন, সারদার টাকায় পুষ্ট হয়েছে জামায়াত। তৃণমূলের সংসদ সদস্য আহমেদ হাসান ইমরানের মাধ্যমে সারদার টাকা ঘুর পথে জামায়াতের কাছে পৌঁছেছে। এ সম্পর্কে হাসান ইমরানকে প্রশ্ন করা হলে সমস্ত অভিযোগ অস্বীকার করেন।

তিনি বলেন, ‘সব মিথ্যা কথা। আমি সমস্ত অভিযোগ অস্বীকার করছি।’ তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য এবং সংখ্যালঘু হওয়ায় তার বিরুদ্ধে চক্রান্ত চলছে বলে দাবি করেছেন বর্ষীয়ান এই সাংবাদিক।

তার বিরুদ্ধে কোনো প্রমাণ থাকলে তথাগত রায় কেন তা সিবি আইয়ের হাতে তুলে দিচ্ছেন না, তা নিয়েও প্রশ্ন তুলেছেন তৃণমূলের এই সংসদ সদস্য।






মন্তব্য চালু নেই