মেইন ম্যেনু

জাককানইবিসাসের দায়িত্বে লিজন-ওয়াহিদ

মোঃ ওয়াহিদুল ইসলাম, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৭-১৮ বছরের কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন মেহেদী জামান লিজন এবং মোঃ ওয়াহিদুল ইসলাম সাধারণ সম্পাদক হয়েছেন।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) ২০১৭-১৮ বছরের কার্যনির্বাহী কমিটিতে দৈনিক তৃতীয় মাত্রার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী জামান লিজনকে সভাপতি এবং দৈনিক ভোরের ডাক ও বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ ওয়াহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল ২০ ফেব্রুয়ারী (সোমবার) জাককানইবিসাসের নতুন কমিটির উপদেষ্টা পরিষদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গতকাল সোমবার সকালে উপাচার্যের সেমিনার কক্ষে উপাচার্য প্রফেসর ড. মোহিত উল আলম কে প্রধান পৃষ্ঠপোষক করে ৮ সদস্যের এক কমিটি ঘোষণা করেন সদ্যবিদায়ী সভাপতি-সাধারণ সম্পাদক।

কমিটির অন্য সদস্যরা হলেনঃ সহ-সভাপতি রাশেদ সৌরভ (ক্যাম্পাস লাইভ), যুগ্ম-সম্পাদক আরিফুল ইসলাম(বাংলাদেশ মেইল), সাংগঠনিক সম্পাদক বদরুল আলম বিপুল(ব্রেকিং নিউজ), অর্থ সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন(ময়মনসিংহ ডিভিশন২৪), প্রচার সম্পাদক ও দপ্তর সম্পাদক মো. আব্দুল্লাহ আল ফাহিম (তুহিন) (ক্যাম্পাস টাইমস) এবং সদস্য মোঃ জসিম আহমেদ( একাত্তর নিউজ)।

এ ছাড়া এই কমিটির উপদেষ্টা-১ হিসেবে সজিব আহমেদ (দৈনিক সকালের খবর) এবং উপদেষ্টা-২ হিসেবে আজিজার রহমান (দৈনিক কালের কন্ঠ) রয়েছেন।

নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জাককানইবি উপাচার্য প্রফেসর ড. মোহিত উল আলম, রেজিস্ট্রার (দায়িত্বপ্রাপ্ত) ড. মোঃ হুমায়ুন কবীর,উপ-পরিচালক (জনসংযোগ) এস এম হাফিজুর রহমান।






মন্তব্য চালু নেই