মেইন ম্যেনু

জমি দখল করতে গিয়ে ৫ র‌্যাব সদস্য আটক ।। ২জনকে আদালতে প্রেরণ

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একটি পক্ষের হয়ে জমি দখলে সহযোগিতা করার অভিযোগে ৫ র‌্যাব সদস্যকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ২ র‌্যাব সদস্যকে সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

রোববার রাতে রাজধানীর উত্তরখানে এ ঘটনা ঘটে। আটক ৫ র‌্যাব সদস্যের মধ্যে দুই জনের নাম জানা গেছে। এরা হলেন, কর্পোরাল মিজানুর ও কর্পোরাল আবদুল্লাহ আল মাহমুদকে আদালতে সোপর্দ করা হয়েছে।
সোমবার সকালে তাদের ঢাকার চিফ মেট্রোপিলটন ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে গেছে পুলিশ। উত্তরখান থানার ওসি ইউনুস আলী এ তথ্য জানিয়েছেন।
এর আগে রোববার রাতে উত্তরখানের ফজিরবাতান এলাকায় একটি বিরোধপূর্ণ জমি বিবদমান হুমায়ুন কবির মামুনের পক্ষে দখলে সহযোগিতা করতে গিয়ে র‌্যাবের ৫ সদস্য পুলিশের আটক হন।
জানা যায়, উত্তরখানে একটি জমি নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মামলাও চলছে। রোববার রাতে র‌্যাবের ৫ সদস্য একটি পক্ষের হয়ে ওই জমি দখলে সহযোগিতা করতে যায়। এতে জমির অন্য মালিক থানায় অভিযোগ করলে পুলিশ এ ৫ র‌্যাব সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়।

আটকের ব্যাপারে রোববার র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল কিসমৎ হায়াৎ জানিয়েছিলেন, তারা র‌্যাব হেড কোয়ার্টারে কর্মরত। তিনি বলেন, ‘একটা জমি নিয়ে কিছু একটা হয়েছে। তারা হয়তো সিভিল পোশাকে সাধারণ মানুষের সঙ্গে সেখানে ছিল।’






মন্তব্য চালু নেই