মেইন ম্যেনু

ছেলেদের যে বিষয়গুলো মেয়েদের আকর্ষণ করে

ছেলেদের কোন বিষয়টি মেয়েদের সব চাইতে বেশি আকর্ষণ করে? যে কোনো ছেলেই এর উত্তর জানতে আগ্রহী হবেন। এ কথা যদি কারো পছন্দ না হয় তবে বলা যেতে পারে বেশিরভাগ ছেলেরা উত্তরটা জানতে চাইবেন।

মেয়েরা চায় প্রাণোচ্ছ্বল ও হাসিখুশি ব্যক্তিত্বের সঙ্গী। বলা হয়ে থাকে, প্রথম দেখাতেই এ ধরনের ব্যক্তিত্বসম্পন্ন ছেলের প্রেমে পড়ে যান বেশিরভাগ মেয়ে। এবারের প্রশ্ন হলো কেন মেয়েরা এ ধরনের ছেলের প্রেমে পড়ে? আসুন জেনে নিই কেন?

হাসিখুশি ছেলেরা অনেক বেশি সামাজিক :
হাসিখুশি ও প্রাণোচ্ছ্বল ছেলেরা অনেক বেশি সামাজিক হয়ে থাকেন। সামাজিক মানুষ সকলেরই পছন্দ। পারিবারিক অনুষ্ঠান থেকে শুরু করে সবখানে বেশ সহজে মিশে যেতে পারেন। এ ধরনের মানুষ সাধারণত ধৈর্যশীল হন। যেকোনো অবস্থায় মানিয়ে নিতে পারেন। তাই প্রেমিককে কারো সঙ্গে পরিচয় করিয়ে দিতে খুব একটা চিন্তা করতে হয় না কারণ প্রেমিক অল্পতে মনোক্ষুণ্ন হন না।

সঙ্গীর বন্ধুদের সঙ্গে ভালভাবে মিশতে পারেন :
নিজের বন্ধু-বান্ধবের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে যাওয়া কেউই পছন্দ করেন না। প্রায়শ দেখা যায়, প্রেম কিংবা বিয়ে হলে মেয়েরা নিজের বন্ধু-বান্ধবের কাছ থেকে অনেক দূরে সরে যান। সেক্ষেত্রে অনেকে ভাবেন বন্ধুর প্রেমিক বা স্বামী সামাজিক নন। অন্যদিকে নিয়মিত দেখা সাক্ষাৎ বা কথা না হলে কাছের বন্ধুরাও দূরের হয়ে যায়। তাই মেয়েরা এমন ছেলে পছন্দ করেন যারা তার বন্ধুদের সঙ্গে মিশে যেতে পারেন।

প্রেমিকার মুখে খুব সহজেই হাসি ফোটাতে পারেন :
একজন মজার মানুষ সকলের মুখে সহজে হাসি ফোটাতে পারেন। আর মেয়েরা তাই চান। আর সব চাইতে মজার ব্যাপার হল— একজন মজার মানুষের সঙ্গে খুব বেশিক্ষণ রাগ করেও থাকা যায় না। অভিমান ও রাগ থাকলে ছেলেটির মজার কথায় তা সহজে মুছে যায়। এতে সম্পর্ক আরো মজবুত হয়।

এমন ছেলেরা আত্মবিশ্বাসী হয়ে থাকে :
প্রাণোচ্ছ্বল ও হাসিখুশি ব্যক্তিত্বের মানুষ অনেক বেশি আত্মবিশ্বাসী হয়ে থাকেন। তিনি সামাজিক বলে সকলেই তাকে পছন্দ করেন। এ শক্তিটিই তার মনে আত্মবিশ্বাসের সৃষ্টি করে। আর একজন মেয়েও আত্মবিশ্বাসী ছেলেদের অনেক পছন্দ করেন। কারণ আত্মবিশ্বাসী পুরুষেরা অনেক বেশি আকর্ষণীয় হয়ে থাকেন।

মেয়েরা নিরাপত্তা খুঁজে পান :
হাসিখুশি প্রাণোচ্ছ্বল মানুষেরা জীবনের সকল কিছুর মধ্যে মজার কিছু খুঁজে পান। তারা জীবনকে ইতিবাচকভাবে দেখেন। এ মনোভাবের কারণেই মেয়েরা তাদের মধ্যে নিরাপত্তা খুঁজে পান।






মন্তব্য চালু নেই