মেইন ম্যেনু

ছাত্রলীগ সভাপতির কক্ষ থেকে বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার

মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রাবাসের কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবির আহম্মেদের কক্ষ থেকে বিপুলসংখ্যক দেশি-বিদেশি অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। শনিবার রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশের বিশেষ টিম।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম রোববার দুপুরে সংবাদ সম্মেলনে অস্ত্র ও মাদক উদ্ধারের কথা জানান।

পুলিশ সুপার জানান, সরকারি হরগঙ্গা কলেজের জিয়া হলের ছাত্রাবাসের ২০৫ নম্বর কক্ষ থেকে দুটি বিদেশি পিস্তল, একটি কাঠের বাটযুক্ত পাইপ গান, একটি থ্রি নট থ্রি রাইফেলের ড্যাম, একটি এয়ারগান, তিনটি ম্যাগজিন, ৮৯ রাউন্ড পিস্তলের গুলি, তিনটি রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি, চার রাউন্ড শর্টগানের কার্তুজ, পাইপগান তৈরির বিভিন্ন অংশ, দুটি চাইনিজ কুড়াল, পাঁচটি বড় রামদা, তিনটি কাভারযুক্ত রামদা, দুটি ছোট চাকু এবং ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, জিয়া হলের ছাত্রাবাসের ২০৫ নম্বর কক্ষটিতে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবির আহম্মেদ থাকতেন। তিনি দীর্ঘদিন ধরে কলেজের ভেতরে মাদক ব্যবসা করে আসছেন। এ সময় তিনি কক্ষে না থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

ছাত্রলীগের সভাপতি নিবিরের বিরুদ্ধে একটি মাদক মামলা ও অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান মোহাম্মদ জায়েদুল আলম।






মন্তব্য চালু নেই