মেইন ম্যেনু

ছাত্রদল আতঙ্কে ছাত্রলীগ!

সদ্য গঠিত হওয়া ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি নিয়ে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে ছাত্রলীগ। আর সে কারণেই নবগঠিত ছাত্রদলের যে কোনো ধরনের তৎপরতা ঠেকাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ব্যস্ততা ছিলে চোখে পড়ার মতো।

বুধবার সকালে মধুর ক্যান্টিন ও ক্যাম্পাসের বিভিন্ন স্থানে ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান করতে দেখা গেছে।

সরজমিনে গিয়ে দেখা যায়, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের নেতৃত্বে বিভিন্ন হল নেতাকর্মীরা অবস্থান নেয় মধুর ক্যান্টিনে।

এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক মহসিন হল শাখা ছাত্রলীগের এক নেতা বাংলামেইলকে জানান, সকাল ৬টা থেকে তারা মধুর ক্যান্টিনে অবস্থান করেছেন। নবগঠিত ছাত্রদল ক্যাম্পাসে ঢুকতে পারে এমন আশঙ্কায় নেতাদের নির্দেশে তারা সেখানে অবস্থান নিয়েছেন বলে তিনি স্বীকার করেন।

মধুর ক্যান্টিনে সকাল থেকে অবস্থান নেয়া মহসিন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাংলামেইলকে বলেন, ‘ক্যাম্পাসে ঢুকে অছাত্ররা (ছাত্রদল) যাতে কোনো সহিংসতা সৃষ্টি করতে না পারে সে কারণেই ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে অবস্থান করেছে।’

নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেতা জানান, নবগঠিত ছাত্রদলের কমিটি যেকোনো সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জটিকা মিছিল করতে পারে। এমন সন্দেহের ভিত্তিতে তারা ভোর থেকে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছেন। সেই সঙ্গে উপরের নিদের্শে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ প্রহরাও বাড়ানো হয়েছে বলে জানান তিনি।






মন্তব্য চালু নেই