মেইন ম্যেনু

চাটমোহরে দু’পক্ষের সংঘর্ষে যুবলীগের সম্মেলন পন্ড

পাবনার চাটমোহরে নিমাইচড়ায় দু’পক্ষের সংঘর্ষের কারণে ইউনিয়ন যুবলীগের সম্মেলন পন্ড হয়ে গেছে। গত শুক্রবার দুপুরে নিমাইচড়া ইউনিয়ন যুবলীগের সম্মেলনে কমিটি গঠন ও স্থান নির্ধারনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের আহত ৩ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

আহতরা হলেন, নিমাইচড়া ইউনিয়নের শীতলাই গ্রামের মজিবর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান (৩০), আব্দুল জলিলের ছেলে জহুরুল ইসলাম (৪২) ও নূর আলীর ছেলে সাদেক হোসেন (৩৪)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন শীতলাই জমিদার বাড়িতে ইউনিয়ন যুবলীগের সম্মেলনের দিন ধার্য ছিলো। কিন্তু সাদেক আলীসহ একাংশ দাবি করছিলো শীতলাই প্রাইমারী স্কুলে সম্মেলন করার জন্য। অন্যদিকে সভাপতি প্রার্থী মোস্তাফিজুরসহ একাংশ পূর্ব নির্ধারিত জায়গাতেই কাউন্সিল হবে বলে জানায়। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে এবং সম্মেলন পন্ড হয়ে যায়।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সাইদুল ইসলাম বলেন, কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। দু’পক্ষকে নিয়ে বসে মীমাংসা করা হয়েছে। পরবর্তীতে নেতৃবৃন্দের সাথে আলোচনা করে সম্মেলনের দিন ধার্য করা হবে।






মন্তব্য চালু নেই