মেইন ম্যেনু

চাটমোহরে ট্রেনে অভিযান বিপুল পরিমান মাদক ও ভারতীয় মসলা উদ্ধার

পাবনার চাটমোহর রেল স্টেশনে সিল্ক সিটি ট্রেনে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কুষ্টিয়া সদর দপ্তর সেক্টরের একটি দল অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা, ফেন্সিডিল ও অন্তত দশ বস্তা অবৈধ ভারতীয় মসলা উদ্ধার করেছে।

সোমবার সকাল ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী-ঢাকা গামী ট্রেনে আধা ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। তবে অভিযানে বিজিবি সদস্যরা কি পরিমান মাদক ও মসলা উদ্ধার করেছে সেটা কাউকে না জানিয়েই দ্রুত স্টেশন এলাকা ত্যাগ করেন।

আর এসব বিষয়ে তথ্য নিতে গিয়ে ও ছবি উঠনোর মূহুর্তে ঈশ্বরদীর সাংবাদিক মামুনুর রহমানের উপড় ক্ষিপ্ত হয়ে বিজিবি সদস্যরা হুমকী প্রদান করেন। তারা বলেন মালপত্রের ছবি নিলে খবর আছে।

স্থানীয়রা জানান, সোমবার সকাল ৮ টার দিকে ২টি জিপ গাড়ী নিয়ে চাটমোহর স্টেশনে এসে অফিস কক্ষে প্রবেশ করেন বিজিবি সদস্যরা। সেখানে স্টেশন কর্তৃপক্ষ থেকে ট্রেনে অভিযান পরিচালনার অনুমতি নিয়ে অবস্থান করতে থাকেন। ৯টার সময় সিল্কসিটি ট্রেন চাটমোহর স্টেশনে প্রবেশ করলে বিজিবি সদস্যরা ট্রেনের মধ্যে উঠে তল্লাশী শুরু করে। এ অভিযানে স্টেশনে অন্তত ১০ বস্তা মসলা ও ব্যাপক পরিমান ইয়াবা-ফেন্সিডিল জমা করেন। ট্রেন চলে যাওয়ার পরে বিজিবি সদস্যরা দ্রুত সেগুলো তাদের গাড়িতে উঠিয়ে এলাকা ত্যাগ করে।

স্থানীয় উৎসুক জনতা ও স্থানীয় সাংবাদিক উদ্ধারের বিষয়টি জানতে চাইলে বলা যাবে না বলে সাফ জানিয়ে দেয় তারা।

এ বিষয়ে চাটমোহর রেলস্টেশন সহকারী স্টেশন মাষ্টার জহুরুল ইসলাম জানান, আমি এই প্রথম দেখলাম ট্রেনে অভিযানের পর সিজার লিষ্ট না করে মালামাল নিয়ে যাওয়া। সাধারনত অভিযানে উদ্ধারের একটি তালিকা তৈরি করে সেই তালিকায় স্টেশন কর্তৃপক্ষের সাক্ষর গ্রহণ করা হয়।






মন্তব্য চালু নেই