মেইন ম্যেনু

ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান জেল হাজতে

সরকার বিরোধী রাষ্ট্রদ্রোহী, নাশকতামূলক ও ককটেল বিস্ফোরনের অভিযোগে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা বিএনপির সভাপতি শাহ মোঃ শামীম হোসেন চৌধুরীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আদালতের একটি সূত্রে প্রকাশ, বৃহস্পতিবার বিকেল ৫টায় দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রেজাউল বারির আদালতে ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি শাহ মোঃ শামীম হোসেন চৌধুরী আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক তার জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। পরে তাকে পুলিশ পাহারায় জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ ফরহাদ ইমরুল কায়েস জানান, গত ৯ এপ্রিল সকাল সাড়ে ১০টায় উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ শামীম হোসেন ও উপজেলা ভাইস চেয়ারম্যান এবং উপজেলা জামাতের আমির আলমগীর হোসেন উপজেলা পরিষদে যোগদান করার নামে তাদের ক্যাডার বাহিনী নিয়ে নাশকতার লক্ষ্যে উপজেলা পরিষদের সম্মুখের রাস্তায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টি করে।
এই ঘটনায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ বিএনপি জামাত-শিবিরের ১৫২ জনকে আসামী করে থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় উপজেলা চেয়ারম্যান আত্মসমর্পন করে জেল হাজতে গেছেন। তার বিরুদ্ধে নির্বাচনী সহিংসতার অভিযোগে ঘোড়াঘাট থানায় একাধিক মামলা রয়েছে।






মন্তব্য চালু নেই