মেইন ম্যেনু

ঘনিষ্ঠ দৃশ্যে স্বাচ্ছন্দ্য নয় মল্লিকা! (ভিডিও)

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ক্যারিয়ারের শুরু থেকেই রূপোলি পর্দায় খোলামেলা দৃশ্যে বেশ সাহসী। দর্শকরাও তাকে এভাবেই দেখতে অভ্যস্থ। এ প্রসঙ্গে তিনি অকপটে জানিয়েছিলেন, চরিত্রের প্রয়োজনে তিনি যে কোনো দৃশ্যে অভিনয় করতে রাজি।

তবে খোলামেলা দৃশ্যে অভিনয়ের এই সাহসিনী তার আপকামিং ডার্টি পলিটিক্স সিনেমায় ওমপুরীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে অস্বাচ্ছ্যন্দ বোধ করেছেন- এবার এমন কথাও মল্লিকা নিজেই জানিয়েছেন। এ নিয়ে মজা করে অনেকে বলছেন, খোলামেলা বা ঘনিষ্ঠ দৃশ্যে মল্লিকার অস্বাচ্ছ্যন্দ্যের কথা, অনেকটা ভূতের মুখে রাম নাম শোনার মতোই।

২২ ডিসেম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি পেয়েছে ডার্টি পলিটিক্স সিনেমাটির ট্রেইলার। অনুষ্ঠানে মল্লিকা জানান, ‘আমি এই সিনেমাতে ঘনিষ্ঠ দৃশ্যের জন্য মোটেও স্বাচ্ছন্দ্য ছিলাম না। আমাকে স্বাভাবিক করেছেন ওমপুরী।’

এ ছাড়া সিনেমাটিতে নিজের চরিত্র সম্পর্কে মল্লিকা জানিয়েছেন, ‘এই সিনেমাতে আমি আনোখি দেবী নামের এক চরিত্রে অভিনয় করেছি। যে খুব লোভী পাশাপাশি উচ্চাকাঙ্ক্ষী। যে তার লক্ষ্যে পৌঁছানোর জন্য সব কিছু করতে পারে।’

পরিচালক কে.সি বোকাডিয়ার সিনেমা ডার্টি পলিটিক্স-এ মল্লিকা ছাড়াও অভিনয় করেছেন ওমপুরী, নাসিরউদ্দিন শাহ, অনুপম খের, জ্যাকি ও রাজপাল যাদব। ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

দেখুন : ডার্টি পলিটিক্স সিনেমাটির ট্রেইলার






মন্তব্য চালু নেই