মেইন ম্যেনু

গেইলকেও ছাড়িয়ে গেলেন বোল্ট!

খুব বেশি দিন আগের কথা নয়। বান্ধবির সঙ্গে অশ্লিল অঙ্গভঙ্গি আর উদ্দাম নৃত্য করে খবরের শিরোনাম হয়েছিলেন ক্রিস গেইল। এবার টি-টোয়েন্টির হটকেককে ক্যারিবিয়ান কার্নিভালে অনুসরণ করলেন তারই স্বদেশী গতিমানব উসাইন বোল্ট।

এবার জ্যামাইকান তারকাকে দেখা গেল লাস্যময়ী নারীদের সঙ্গে রঙ নিয়ে খেলা করতে। তারা একে অপরের শরীরে রঙ লাগিয়ে দেন। সঙ্গে অশালীন ভঙ্গিতে উদ্দাম নাচ তো ছিলই।

রোববার সকালে সমর্থকদের সঙ্গে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ পার্টিতে সেলফি তুলেছিলেন বোল্ট। তারপর তার দেখা মেলে রাস্তায় নারীদের সঙ্গে উদ্দাম পার্টিতে। পার্টির আয়োজক ছিল ত্রিনিদাদের অন্যতম বড় ইভেন্ট ম্যানেজম্যান্ট সংস্থা ‘সিজার্স আর্মি’।

বোল্ট নিজের প্রাইভেট জেটে বান্ধবীদের নিয়ে ত্রিনিদাদে এসেছিলেন এই পার্টিতে যোগ দিতে। সন্ধ্যায় রাস্তার পার্ক করা এক লরির সামনেই সেই পার্টিতেই রং, শরীরি হিল্লোল আর যৌনতা একাকার হয়ে যায়। পরে তারকা ফুটবলার রিকার্ডো গার্ডনার ও গায়ক ক্রিস মার্টিন বোল্টের পার্টিতে হাজির হন।

রিও অলিম্পিকে গিয়েও গোপনে যৌনক্রিয়া চালিয়ে শিরোনামে এসেছিলেন দুনিয়া কাঁপানো বোল্ট। তবে এবার প্রকাশ্যে যা করলেন তাতে চক্ষু ছানাবোড়া গোটা দুনিয়ার। একি বোল্ট না অন্য কেউ!






মন্তব্য চালু নেই