মেইন ম্যেনু

গানের অ্যালবাম করবেন আলিয়া

ছবিতে গান গেয়ে ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে এ সময়ের বলিউডের হট ডিভা আলিয়া ভাট। ‘হাইওয়ে’ ছবিতে পরিচালক ইমতিয়াজ আলির ইচ্ছায় গান গেয়েছিলেন এ আর রহমানের সুরে। ‘সোহা সোহা’ গানেই আলিয়ার গানের দুনিয়ায় পা রাখা। তবে ছবিতে একটা বা দুটো গান নয়, এবার এক আস্ত মিউজিক অ্যালবামের পরিকল্পনা করছেন ‘হাইওয়ে’খ্যাত অভিনেত্রী আলিয়া ভাট।

‘হামটি শর্মা কি দুলহনিয়া’তেও গান গেয়ে আলিয়া মন জয় করেছিল। ‘সামঝাঁওয়া’ গানের মেইল ভার্সানের পাশাপাশি ফিমেল ভার্সনও জনপ্রিয়তা পেয়েছিল। আর সেই জনপ্রিয়তাই মিউজিক অ্যালবামের কথা ভাবিয়েছে আলিয়াকে। তবে এ বছরই অ্যালবাম যে হচ্ছে তা নয়।

কেননা আলিয়ার হাতে এখন একটার পর এক ছবির কাজ। আপাতত ‘উড়তা পাঞ্জাব’ ছবির কাজে ব্যস্ত আছেন আলিয়। সামনে আছে ‘শানদার’ ছবির কাজ। করণ জোহর প্রোডাকশনের ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবিতেও তার কাজ করা ঠিক’। এই ছবি করতে করতেই যে বেশ কিছুটা সময় চলে যাবে জানেন আলিয়া। তাই তিনি ঠিক করেছেন ২৫ এ পা দিয়েই প্রথম অ্যালবাম করবেন। অর্থাৎ আলিয়ার অ্যালবাম পেতে এখনও বছর দুয়েক অপেক্ষা করতে হবে তাঁর ফ্যানদের। আন্তর্জাতিক গানের জগতে প্রিয়াঙ্কা নিজেকে চিনিয়ে দিয়েছেন। আলিয়াও নিজেকে সেই গানের জগতে কতটা জায়গা করে নিতে পারেন তা তাঁর প্রথম মিউজিক অ্যালবামই উত্তর মিলবে।

সূত্র: বলিউড লাইফ






মন্তব্য চালু নেই