মেইন ম্যেনু

গাঁজা রাখার দায়ে কারাদন্ড দিল ভ্রাম্যমান টিম

মেহেরপুর মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার ম্যাজিষ্ট্রেট অরুন কুমার মন্ডল গাঁজা রাখার অপরাধে কারাদন্ডাদেশ দিয়েছেন। গত কাল দুপুরে তিনি আসামীকে দু মাসের দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত আসামী হচ্ছেন মুজিবনগর উপজেলাধীন কোমরপুর গামের ইনতাদুল  সরদার (৩৮) ।  মুজিবনগর থানা সুত্রে জানা যায়, গত  শনিবার ক্যা¤েপর এস,আই শ্রী সুফাল বিশ্বাস তার সঙ্গীয় ফোর্স  নিয়ে তাকে গ্রেফতারকরেন। ঐ সময় তারকাছে ১ পুরিয়া গাঁজা ও ২ পুরিয়া মতিহার  উদ্ধার করে ভ্রাম্যমান আদালত ।  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর টেবিল  ৭ (ক) ধারায দোষী সাব্য¯ত করে ইনতাদুল সরদারকে ২ মাসের  কারাদন্ড প্রদান করেন।

 

মেহেরপুরে আসামীপক্ষের হামলায় পুলিশ রক্তাক্ত জখম

মেহেরপুর সদর উপজেলায় রাজনগর গ্রামে  আসামি ধরতে গিয়ে  হামলায় শিকার হয়েছেন পুলিশের  এ,এস,আই ইকরামুল । আসামীর প্রতিবেশী তার গলায় ও হাতে ধারালো অস্ত্র দিয়ে  কুপিয়ে পালিয়ে গেছে।  গুরুত্বর জখম ইকরামকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সন্ধায় এ ঘটনা ঘটে।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার শেখ জানান, পারিবারিক আদালতের একটি মালার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি রাজনগর  শেখপাড়ার বাবর আলেিক গ্রেফতারের উদ্দেশ্যে ওই গ্রামে যান সদর থানার এ,এস,আই ইকরামুল  হক ও একজন কনষ্টেবল । তারা সিভিল পোশাকে ছিলেন। পুলিশের  সদস্যরা বাবর আলীর প্রতিবেশী আশরাফুলের কাছে বাবর আলীর  স¤ পর্কে খোঁজ নেন। এ নিয়ে পুলিশের সাথে আশরাফুলের  বাগবিতন্ডা শুক্রর হয়। এক পর্যায়ে আশরাফুলের হাতে থাকা হেঁসো দিয়ে ইকরাম/ুলের গলায় ও বাম হাতে কোপ দিয়ে পালিয়ে যায় । খবর পেয়ে সদর  থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে এস,আই ইকরামকে উদ্ধার করে মেহেরপুরজেনারলে হাসপাতালে ভর্তি করে।
এ,এস,আই ইকরামের গলায় ও বাম হাতে কয়েকটি সেলাই দেয়া হয়েছে জানিয়ে মেহেরপুর জেনারেল  হাসপাতালের  আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অলোক কুমার দাস বলেন, তাকে ভর্তি রাখা হয়েছে। তবে আশঙ্কামুক্ত ।






মন্তব্য চালু নেই