মেইন ম্যেনু

গণমাধ্যম ব্যক্তিদের সম্মাননা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের

জনসংখ্যা এবং মা ও শিশু স্বাস্থ্য নিয়ে নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখায় গণমাধ্যম ব্যক্তিদের সম্মাননা দিয়েছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর।
বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে শুক্রবার বেলা সাড়ে এগারোটায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ সম্মাননা প্রদান করেন।
দেশের জনসংখ্যা এবং মা ও শিশু স্বাস্থ্য নিয়ে সংবাদ পরিবেশন, টিভি প্রোগ্রাম তৈরি ও সচেতনা সৃষ্টির ওপর নির্মিত বিভিন্ন তথ্য চিত্র নির্মাণ এবং অবদান রাখার জন্যে এ সম্মাননা দেয়া হয়।
স্বাস্থ্যমন্ত্রী তার বক্তব্যে বলেন, ‘দেশের জনসংখ্যাকে সঠিকভাবে কাজে লাগাতে হবে। আমাদের দেশের জনসংখ্যা অভিশাপ নয়, আশীর্বাদ। দেশের তরুণ সমাজকে জেগে উঠতে হবে, হাল ধরতে হবে দেশ গড়ার কাজে।’
যারা সম্মাননা পেয়েছেন তারা হলেন- ইংরেজি দৈনিক দ্যা ডেইলি সানের স্টাফ রিপোর্টার তারেক হাসান, দৈনিক জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার নিখিল মানকিন, যুগান্তরের সাব-এডিটর রীতা ভৌমিক, সময় টিভির রিপোর্টার তাহসিনা সাদেক, চ্যানেল আইয়ের টিভি প্রোগ্রামার ফারজানা ব্রাউনিয়া প্রমুখ।
এ ছাড়াও অনুষ্ঠানে ইউনিয়ন, স্বাস্থ্যসেবা কেন্দ্রসহ বিভিন্ন ব্যক্তিকে সম্মান প্রদান করা হয়।






মন্তব্য চালু নেই