মেইন ম্যেনু

গণধর্ষণকারীদের নাম প্রকাশ করার জন্য পামেলাকে আর্জি প্রাক্তন প্রেমিকের

দিলীপ মজুমদার (কলকাতা):স্কুলে পড়ার সময় তাঁর এক বয়ফ্রেন্ড তার ৬ বন্ধুকে নিয়ে তাঁকে গণধর্ষণ করেছিলেন বলে সম্প্রতি অভিযোগ করেছিলেন পামেলা আন্ডারসন। সময়টা ১৯৮১। সেই সময় হাইস্কুলে পড়তেন পামেলা। এই অভিযোগের পর বেওয়াচ তারকার এক প্রাক্তন প্রেমিক ধর্ষণকারীদের নাম জানানোর আর্জি জানিয়েছেন।

ইংল্যান্ডের একটি ওয়েবসাইটে প্রকাশিত সংবাদ অনুযায়ী মে মাসে দু সন্তানের জননী পামেলা কান ফিল্ম ফেস্টিভ্যাল চলাকালে তাঁর সেবামূলক প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে চাঞ্চল্যকর অভিযোগ করেন পামেলা। ৪৬ বছরের পামেলার অভিযোগ, ৬ বছর বয়সে এক মহিলা পরিচারক তাঁকে যৌন নিগ্রহ করেছিল। এরপর এক বান্ধবীর বয়ফ্রেন্ডের বাড়িতে গেলে সেখানে এক ২৫ বছরের যুবক তাঁকে ধর্ষণ করেছিলেন। পামেলার আরও অভিযোগ, স্কুলে পড়ার সময় তাঁর বয়ফ্রেন্ড তার ছয় বন্ধুকে নিয়ে তাঁকে গণধর্ষণ করেছিল।

সেই সময় তাঁর প্রেমিক ছিলেন টাইরোন আন্ডারসন। কিন্তু তিনি বা পামেলার বাড়ির কেউই ওই গণধর্ষণের ব্যাপারটি জানতেন না। কিন্তু এতদিন পর পামেলা অভিযোগ করার তাঁর প্রাক্তন প্রেমিক ধর্ষণকারীদের নাম প্রকাশ করার আর্জি জানিয়েছেন। তাঁর বক্তব্য, দোষীদের নাম প্রকাশ্যে আনাটাই সঠিক কাজ হবে। টাইরোন বলেছেন, তাঁর খুবই খারাপ লেগেছে। সেই সময় ঘটনার কথা জানলে তিনি পামেলাকে সাহায্য করতে পারতেন।






মন্তব্য চালু নেই