মেইন ম্যেনু

গণজাগরণ মঞ্চের জাগরণ-যাত্রা কর্মসূচি ঘোষণা

সাঈদীর রায়ের বিরুদ্ধে রিভিউ আপিলসহ বিভিন্ন দাবিতে জাগরণ-যাত্রা করবে গণজাগরণ মঞ্চ। আগামী ৩০ অক্টোবর থেকে চার দিনব্যাপী এ কর্মসূচি পালন করবেন তারা। এ ছাড়া আগামীকাল নিজামীর রায় ঘোষণার আগ পর্যন্ত শাহবাগে অবস্থান করবেন মঞ্চের নেতা-কর্মীরা।

যুদ্ধাপরাধীদের বিচারের ক্ষেত্রে রাষ্ট্রপতির ক্ষমার বিধান রহিতকরণ এবং যুদ্ধাপরাধী ও দেশবিরোধী সংগঠন জামাত-শিবির নিষিদ্ধের দাবিসহ ছয় দফা বাস্তবায়নে এ জাগরণ-যাত্রা করা হবে বলে জানিয়েছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার।

মঙ্গলবার বিকেলে শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী আগামী ৩০ অক্টোবর বৃহস্পতিবার গণজাগরণ মঞ্চ ঢাকা থেকে তেঁতুলিয়ার উদ্দেশে যাত্রা করবে। জাগরণ যাত্রার বিস্তারিত সময়সূচি নিচে দেওয়া হলো।

৩০ অক্টোবর (বৃহস্পতিবার)
সকাল ৮টায় শাহাবাগের প্রজন্ম চত্বর থেকে যাত্রা শুরু। দুপুর ২টায় ঝিনাইদহে পথসভা। বিকেল সাড়ে ৩টায় চুয়াডাঙ্গায় পথসভা। বিকেল ৫টায় মেহেরপুরে সমাবেশ। সন্ধ্যা ৭টায় কুষ্টিয়ায় সমাবেশ।

৩১ অক্টোবর (শুক্রবার)
কুষ্টিয়া থেকে যাত্রা শুরু সকাল ৮টায়। সকাল ৯টায় ঈশ্বরদীতে পথসভা। সকাল সাড়ে ১০টায় নাটোরে সমাবেশ। দুপুর ১২টায় পুঠিয়ায় পথসভা। বেলা ৩টায় রাজশাহীতে সমাবেশ। বিকেল ৫টায় নওগাঁতে সমাবেশ।

১ নভেম্বর (শনিবার)
সকাল ৮টায় নওগাঁ থেকে যাত্রা শুরু। সকাল ১০টায় জয়পুরহাটে পথসভা। বেলা সাড়ে ১১টায় ফুলবাড়ীতে পথসভা। বিকেল ৪টায় নীলফামারীতে সমাবেশ। বিকেল সাড়ে ৫টায় দেবীগঞ্জে পথসভা। সন্ধ্যা ৭টায় পঞ্চগড়ে সমাবেশ।

২ নভেম্বর (রোববার)
সকাল ১০টায় তেঁতুলিয়ায় পথসভা। পথসভা শেষে তেঁতুলিয়া থেকে শাহাবাগের উদ্দেশে রওনা।






মন্তব্য চালু নেই